+

তিতাসের গোপালপুরে কর্মহীন মানুষে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ২৩ ঘন্টা ৩৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 285
...

তিতাসের গোপালপুরে কর্মহীন মানুষের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

জাতীয় দৈনিক সরেজমিন বার্তা 

১১.০৫.২০২১ খ্রী. মঙ্গলবার 

নিজস্ব প্রতিনিধি:

তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের গোপালপুর গ্রামে কর্মহীন মানুষের মাঝে আজ ৮ মার্চ শনিবার ২০২১ইং ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মরহুম আঃ হামিদ আখন চেয়ারম্যান ফাউন্ডেশন-এর উদ্যোগে করােনায় কর্মহীন হওয়া মানুষের মাঝে এই ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেন-এই ফাউন্ডেশনের সদস্যরা। 

গত বছর এই ফাউন্ডেশন এলাকার ১৫০ টি পরিবারকে খাদ্য সহায়তা করেন। এরই ধারাবাহিকতায় এবার ১২০ টি পরিবারের মাঝে ১কেজি চিনি, ১কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, গুঁড়ো দুধ, দুই প্রকার নুডুলস ও দুই প্রকার সেমাই প্রদান করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিরাপদ চিকিৎসা চাই কুমিল্লা জেলা আহ্বায়ক, কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, 'আখন' পরিবার প্রকৃতই একটি রয়েল পরিবার। এই পরিবারের সম্মানিত সদস্যগণ দীর্ঘকাল গৌরবের সঙ্গে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন'। 

তিনি আরও বলেন, 'মরহুম আঃ হামিদ আখন চেয়ারম্যানের সুযোগ্য পুত্রগণ সব সময় মানুষের কল্যাণে নিবেদন প্রাণ। তারা অসহায়-দরিদ্রদের জন্য নিজেদের বিলিয়ে দিতে পছন্দ করেন। আমরা তাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি'। 

মরহুম আবদুল হামিদ আখন চেয়ারম্যান সাহেবের সুযোগ্য পুত্র ও সমাজকর্মী মোঃ সাইমুল ইসলাম আখন-এর সঞ্চালনায় এই ঈদ খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ ফজলুর রহমান আখন মাস্টার। বিশেষ অতিথি ছিলেন, মোহাম্মদ অহিদ মাস্টার, মোঃ ওদুদ মোল্লা, আবুল কাশেম মাস্টার, মনির হোসেন আখন ও আবুল খায়ের আখন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নিচিচা কুমিল্লা জেলা আহ্বায়ক কমিটির সম্মানিত সদস্য মোঃ আরিফুল ইসলাম, সাংবাদিক মোঃ বিল্লাল মোল্লা, সুশীল সমাজ সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি মোঃ রুহুল আমিন সরকার, সদস্য অন্যতম সদস্য মোঃ বায়েজিদ মাতুব্বর, মোঃ নাহিদ সরকারসহ এলাকার বিদগ্ধজন।

...
Md. Nurun Nobi(SJB:E511)
Mobile : 01824281816

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ