+

বাউফলে আওয়ামীলীগের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ১ ঘন্টা ৫৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 825
...

মোঃ দুলাল হোসেন(বাউফল):
পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১১ মে) বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশারেফ হোসেন খানের সভাপতিত্বে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা  ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব আ স ম ফিরোজ এমপি।
 
প্রধান অতিথির বক্তব্যে সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি বলেছেন, করোনার কারণে সাধারণ মানুষের রুটি-রুজির সমস্যা হচ্ছে। সকলকে  বিপদের সময় প্রতিহিংসা ভুলে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি ।   প্রধানমন্ত্রী শেখ হাসিনা  করোনার এই দুর্যোগকালীন অসচ্ছল এবং দুস্থ মানুষের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মী এবং সচ্ছল ব্যক্তিদের আহ্বান জানিয়েছেন।
 
 তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাউফল উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আজ আড়াই হাজার অসহায় এবং দুস্থ পরিবারকে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, সেমাই, চিনি, তেলসহ ১২ প্রকার সামগ্রী দেয়া হচ্ছে। কারণ, প্রধানমন্ত্রী সকলকে নিয়েই ঈদ আনন্দ করতে চান। দেশের কোনো মানুষই ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবেন না। 
 
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপেজলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খান, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাচ মোল্লা, বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুনসহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

...
Md. Dulal Hossen(SJB:E418)
Mobile : 01725965494

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ