+

গরীব আসহায় পরিবাবের মাঝে ঈদ উপহার বাবদ নগদ অর্থ বিতরন করেছে হামিদা এরশাদূজ্জামান ফাউন্ডেশন ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ৪ ঘন্টা ২১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 655
...

 

 

সুজন মিয়া  স্টাফ রিপোর্টার,,,

জামালপুরের মেলান্দহ উপজেলার,৯ নং ঘোষের পাড়া ইউনিয়নের বেলতৈল মিঞা বাড়ীতে,হামিদা এরশাদূজ্জামান ফাউন্ডেশনের  পক্ষ থেকে গরিব-অসহায় ,মানষের মাঝে ঈদ উপহার বাবদ নগদ অর্থ বিতরন করা হয়েছে। 

হামিদা এরশাদূজ্জামান ফাউন্ডেশন  যে কোন সংকটময় সময়ে নিজ এলাকায় গরিব-অসহায় ,খেটে খাওয়া মানুষের পাশে দারিয়ে, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।এবং 
ভাগ করে নিয়েছে তাদের দুঃখ-কষ্ট। তারই ধারাবাহিকতাই এবারও ঈদের আনান্দ ভাগা ভাগি করে নিতে ,গরিব-দুঃখী, অসহায়ের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ  অর্থ বিতরন করেছে।

হামিদা এরশাদূজ্জামান -ফাউন্ডেশন কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,বেগম হামিদাজ্জামান,পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছে,সৈয়দ হামদুজ্জামান (বাবলু)  ,সৈয়দ হাবিবুল্লাহ শের ই জামান  ,সৈয়দ হাফিজুল্লাহ(বিজয়) এবং সদস্য হিসেবে রয়েছে,সৈয়দা এমরুন্নাহার (লাকী),সৈয়দা এরফুন্নাহার (লাভলী),সৈয়দা আক্তার (লিপি) , সৈয়দা একরামুন্নাহার (লিজা)

 
করোনা মোকাবেলায়,গরিব-দুঃখী, অসহায়ের পাসে দারিয়ে ছিল ,হামিদা এরশাদূজ্জামান ফাউন্ডেশন । এ কমিটির উদ্দেশ্য ,সম্পর্কে জানতে চাইলে ,হামিদা এরশাদূজ্জামান  ফাউন্ডেশনের  পরিচালক জ্বনাব সৈয়দ হাবিবুল্লাহ শের ই জামান জানান ,আমাদের ফাউন্ডেশন কমিটির মুল লক্ষ্য,যে কোন সংকটাপন্য সময়ে গরিব,অসহায়,খেটে খওয়া মানুষের পাশে দাড়ানো , বিভিন্ন ইসলামিক প্রাতিষ্ঠানিক কার্যক্রম যেমন মসজিদ, মাদ্রাসা, স্কুল,কলেজ এবং জন কল্যানে যে কোন সমস্যা। ভবিষৎতেও যে কোন সংকটাপন্য সময়েও অসহায়ের মানুষের পাশে দাঁড়াব ইনশাল্লাহ।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ