+

২০২২ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার সীমান্ত বন্ধ থাকবে

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১০ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 520
...

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ রোধে আবারও সীমান্ত বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া সরকার। সেই মোতাবেক দর্শনার্থীদের জন্য আগামী ২০২২ সালের শেষ অবধি সীমান্ত বন্ধ থাকবে। গত শুক্রবার এক ঘোষণায় এ তথ্য জানিয়েছেন দেশটির বাণিজ্য এবং পর্যটনমন্ত্রী দেন তেহান। শনিবার (৯ মে) এ খবর প্রকাশ করেছে খালিজ টাইমস।

মন্ত্রী বলেন, ভারতীয় উপমহাদেশে করোনার উর্ধ্বমুখী সংক্রমণের প্রভাব থেকে দেশকে কোভিড-১৯ মুক্ত রাখতে অস্ট্রেলিয়ায় আগতদের নিষিদ্ধকরণ এখন অপরিহার্য।

স্কাই নিউজকে তিনি বলেন, সীমান্ত পুনরায় কবে খুলবে তা এখনই নির্ধারণ করা কঠিন। তবে ধারণা করা হচ্ছে, আগামী বছরের দ্বিতীয় অংশের মাঝামাঝি সময়ে খুলতে পারে।

এদিকে, দ্য অস্ট্রেলিয়ান পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে দেশটির প্রধানমন্ত্রী স্কট মরিসন বলেছেন, দেশটির সীমান্ত অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে। বিশ্বব্যাপী করোনার সংক্রমণ অব্যাহত রয়েছে। এ অবস্থায় আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য দেশের সীমান্ত খুলে দেয়ার কোন ইচ্ছে অস্ট্রেলিয়ানদের নেই।

এর আগে অস্ট্রেলীয় সরকার বলেছিল, দেশটির সকল বয়স্ককে করোনার টিকা দেয়ার পর সীমান্ত পুনরায় খুলে দেয়া হবে। তবে মরিসন বলছেন, তিনি এ বিষয়ে কোন নিশ্চয়তা দিতে পারছেন না।

...
News Admin(SJB:E118)
Mobile : 01731808079

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ