+

এতিম শিশুদের নিয়ে ইফতার করলেন আইন কলেজ ছাত্রলীগ নেত্রী মনীষা

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১১ ঘন্টা ৫৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2610
...

মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম ওয়ার্লেস কলোনী ১নং লাইন মোহাম্মদীয়া আলীয় মাদ্রাসা ও নূরীয়া এতিমখানায় সুবিধাবঞ্চিত ১০০ এতিম শিশুদের ইফতার করালেন তারুণ চট্টগ্রাম আইন কলেজ ছাত্র লীগ নেত্রী মনীষা আক্তার সীমু।পবিত্র রমজান মাস উপলক্ষে কআসাদুজ্জামানরেনা থেকে দেশ বাসির মুক্তি কামনায় এতিম শিশুদের নিয়ে মাদ্রাসায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

চট্টগ্রাম ওয়ার্লেস কলোনী ১নং লাইন মোহাম্মদীয়া আলীয় মাদ্রাসা ও নূরীয়া এতিমখানায় শিক্ষার্থীদের জন্য এ ইফতারের আয়োজন করা হয়। এ আয়োজনে মাদ্রাসার শতাধিক এতিম অসহায় শিশুদের ইফতার করানো হয় এবং
এর আগে তিনি নিজে রান্না করে এতিম ও দুস্হদের মাঝে খাবার বিতরণ করেন। ‌

শুক্রবার (৭ই মে) এতিম শিশুদেরকে নিয়ে ইফতারের পূর্বে সকল করোনা মহামারি থেকে মুক্তি ও সমৃদ্ধ সম্প্রীতর চট্টগ্রাম গড়তে মানুষের সুখ শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্র লীগ নেত্রী মনীষা আক্তার সীমু মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও এসময় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম অঞ্চলের সভাপতি ইন্জিনিয়ার শাহীন চৌধুরী, চট্টগ্রাম আইন কলেজের ভি.পি. আব্দুল খালেক সোহেল,ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শিমুল, ইন্জিনিয়ার চৌধুরী রানা ইউসুফ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল, ছাত্রলীগ নেতা মো.আহমেদ রুবেল, মো. মিনহাজ উদ্দিন, রুবেল চৌধুরী,ছাত্রলীগ নেত্রী সাবিহা সুলতানা রক্সি, কে. এম. মুন্নী, ছাত্রলীগ নেতা রাজিব পাল কাব্য,ফয়সাল কাদের আশিক, মান্নান মো.প্রিন্স,রিমাত চৌধুরী, টুটুল, সুমন, ইমরান খান, জুয়েল, রেজা, মামুন, বিশ্বজিৎ প্রমুখ। 

চট্টগ্রাম আইন কলেজ ছাত্র লীগ নেত্রী মনীষা আক্তার
বলেন,আমি সৌভাগ্যবান কেননা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আজম নাছির উদ্দিন এর মত একজন নেতা পেয়েছি, তিনি দলের নেতা-কর্মীদের অসহায়-অসচ্ছল, সুবিধা বঞ্চিতদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন, কাজেই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মাধ্যমে মানবিক ও অসাম্প্রদায়িক সমাজ প্রতিষ্ঠা করতে হবে এবং ঐক্যের কোন বিকল্প নাই। মানবিক মূল্যবোধের জায়গা থেকেই দুস্থ ও অসহায় মানুষের জন্য এই ইফতার আয়োজন করি। করোনাকালীন মহামারির এই সময়ে চট্টগ্রাম জেলা ছাত্রলীগ সব সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

ইফতার মাহফিল শেষে মাদ্রাসা কমিটির সভাপতি বলেন, এতিম শিশুদের নিয়ে আপনারা ভাবছেন এটাই পরিবর্তনের শুরু। আমাদের সমাজকে পরিবর্তন করার জন্য এইরকম উদ্যোগের প্রয়োজন।

...
Md. Asaduzzaman Shakil

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ