+

দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১৫ ঘন্টা ১৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 965
...



করোনায় লাগামহীন লকডাউনে বাস্তহারা ও হতদরিদ্র মানুষের মাঝে উপহার সামগ্রী দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদ।

গতকাল শুক্রবার ৭মে বিকাল ৪ ঘটিকায় ওয়াসার মোড় লালখানবাজার, কোতোয়ালী, চট্টগ্রামস্থ দুবিসপ সংগঠন কতৃক আয়োজিত  বাস্তুহারা ও হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন - সংগঠনের  প্রতিষ্ঠাতা এম এ মান্নান চৌধুরী ও আমন্ত্রিত অতিথি ছিলেন, চ্যানেল এইচডি'র চেয়ারম্যান মাসুদ রানা চৌধুরী এবং অন্যান্য অতিথিরা বাস্তুহারা ও হতদরিদ্র মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রী বিতরণ কালে দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের প্রতিষ্ঠাতা এম এ মান্নান চৌধুরী জাতীয় দৈনিক সরেজমিন  বার্তাকে বলেন , দুর্নীতি মুক্ত না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া অসম্ভব। দুর্নীতি চলতে থাকলে বাংলার দুঃখী মানুষের দুঃখ দূর্দর্শা বেড়েই চলবে।  "তাই ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত আত্মনির্ভরশীল সমাজ ব্যবস্থা এবং   সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত নিরাপদ বাংলাদেশ বিনির্মাণের আমাদের অঙ্গীকার"।

এসময় ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দীনের পরিচালনায় আগত অতিথিরা বক্তব্যে রাখেন, তারা বক্তব্যে ঐক্যমত পোষণ করেন যে - "দুর্নীতি হচ্ছে একটি রাষ্ট্রের অবক্ষয়ে মূল কারণ। আমাদের এখান থেকে বেরিয়ে আসতে হলে দুর্নীতির বিরুদ্ধে সামাজিক গণআন্দোলন গড়ে তুলতে হবে। তাই আমাদের সবাইকে দলমত নির্বিশেষে দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের পতাকা তলে ঐক্যবদ্ধ  হয়ে কাজ করতে হবে।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দুর্নীতি বিরোধী সংগ্রাম পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, আয়াজ আহমেদ সানি, মোঃ মিয়া ফারুক, সাংবাদিক আনোয়ার হোসেন, সাংবাদিক তানভীর আহমেদ, সাংবাদিক আশিক আরেফিন,
মোঃ আবদুল আউয়াল মুন্না,  মোঃ জাহেদুল ইসলাম রিপন, সাবের আহমেদ, মোঃ আবু ইউসুফ, মোঃ ফেরদৌস আহমেদ মুকুল, মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ আবছার উদ্দিন, সাংবাদিক আশরাফ উদ্দীন, ইয়াছমিন মিনু সহ আমন্ত্রিত অথিতিবৃন্দ এবং দুবিসপ সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ