+

মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচের উদ্যেগে ইফতার পার্টি ও ভালবাসার উপহার প্রদান

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ৭ ঘন্টা ৫২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 885
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল স্টাফ রিপোর্টারঃ

“শেকড়ের টানে পাশে আনে”।বন্ধু” শব্দটা ছোট হলেও এর পরিধি এতটায় বিস্তৃত যে পরিমাপ করার সাধ্য কারো নেই। তারপর ও ছোট পরিসরে বলতে গেলে বন্ধু মানেই আত্নার টান, ভালবাসার বন্ধন, হৃদয়ের সংস্পর্শ, একে অন্যের ছায়া, বড় রকমের ভরসার জায়গা।

পবিত্র রমজান মাস উপলক্ষে মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ২০০১ ব্যাচের (স্বপ্ন শিকড়) বন্ধুদের ইফতার পার্টি ও ভালবাসার উপহার সামগ্রী প্রদান অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে।

আজ ৭মে শুক্রবার হাটহাজারী উপজেলার মির্জাপুর উচ্চ বিদ্যালয় হল রুমে ইফতারের আয়োজন করা হয়। ইফতারে ২০০১ ব্যাচের সকল শিক্ষার্থী ও স্কুল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিপুল বনিকের সঞ্চালনায় শিক্ষকদের মধ্য উপস্থিত ছিলেন, একরামুল হক জুয়েল,নুরুল আলম, প্রদীপ বড়ুয়া, ইকরামুল হক,আনন্দ বড়ুয়া, মোঃ দেলোয়ার হোসেন , প্রাক্তন পরিষদের আহবায়ক এস এম রব্বান।

জানাগেছে প্রচার বিমুখ মানবতাবাদী মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ২০০১ (স্বপ্ন শিকড়) ব্যাচের প্রাক্তন ছাত্ররা দেশ বিদেশের বন্ধুরা মিলে (উপহার সামগ্রী) বিতরণ করেছেন। ঐ ব্যাচের প্রাক্তন ছাত্ররা মিলে সকল দেশ ও প্রবাসের বন্ধুদের সাথে সমন্বয় করে উপহার গুলো বিতরন করেন।দেশ বিদেশে থাকা ২০০১ সাল ব্যাচের আমাদের বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলেই আমরা ক্ষুদ্র এই সহায়তাকে সাহায্য না বলে উপহার হিসেবে দেখার জন্য অনুরোধ করছি।

বন্ধুরা আরও বলেন,সব বন্ধুদের শতভাগ আন্তরিক অংশগ্রহনের কারণে আমরা ইফতারের চমৎকার আয়োজন করতে পেরেছি।আমরা প্রতিদিন পরিবারের সাথে ইফতার করি, আজ বন্ধুদের সাথে ইফতার করে বেশ ভালো লেগেছে। আজ আড্ডা দিলাম, সময়টা ভালো কেটেছে। বন্ধুত্বের বন্ধনটা হোক ভালোবাসার।নিজেদের মধ্য যোগাযোগ বাড়াতে এমন আয়োজনের বিক্ল্প নেই। আমরা প্রতি বছর এই আয়োজনের ধারাবাহিকতা রাখতে চায়।

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ