+

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় মোবাইল কোর্টে কয়েক লক্ষ টাকা জরিমানা আদায়

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ২২ ঘন্টা ৫৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 460
...

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় মোবাইল কোর্টে কয়েক লক্ষ টাকা জরিমানা আদায়।


মোঃ রিপন হাওলাদার ঃ
     
  ঢাকা উত্তর সিটি 
কর্পোরেশন-ডিএনসিসি এলাকায় করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা, লাইসেন্স ব‍্যতীত ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করে ব‍্যবসা করা, মেয়াদোত্তীর্ণ খাদ্য সামগ্রী মজুদ রাখা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ৪৮টি মামলায় সর্বমোট ২ লক্ষ ৫৯ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করা হয়।
       আজ ৭ মে, ২০২১ খ্রিস্টাব্দ তারিখ রোজ- শুক্রবার ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল মামুন পরিচালিত মোবাইল কোর্টে ৭টি মামলায় ৫৩ হাজার ৭০০ টাকা, ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাসির উদ্দিন মাহমুদ পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৩৫ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ৭টি মামলায় ৮ হাজার ৭০০ টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ হোসেন পরিচালিত মোবাইল কোর্টে ২৫টি মামলায় ৩ হাজার ৭০০ টাকা, ৭ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৫টি মামলায় ৮ হাজার টাকা এবং ডিএনসিসির সমগ্র এলাকার জন্য নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ পরিচালিত মোবাইল কোর্টে মোট ২টি মামলায় ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ৪৮টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ২ লক্ষ ৫৯ হাজার ১০০ টাকা।
       এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

...
Md Ripon Howlader(SJB:E122)
Mobile : 01988625536

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ