+

মহেশখালীতে সিএনজি,টেম্পু ও অটোরিক্সা সমিতির নেতা ও চালকদের উপর হামলা।

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ১৬ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 975
...

 

মিসবাহ ইরান (কক্সবাজার),

মহেশখালীতে সিএনজি,অটোরিক্সা ও টেম্পু  থেকে চাঁদা না পেয়ে সমিতির নেতা ও চালকদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু ও সিএনজি মালিক সমিতির নেতা গোলাম মোস্তফাসহ তিনজন আহত হয়েছে।বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালারমারছড়া স্টেশনে এই ঘটনা ঘটে।

উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু ও সিএনজি মালিক সমিতির সদস্যরা ও লাইন পরিচালকরা  জানান,ঝাপুয়ার গিয়াস উদ্দীন ও রফিক উদ্দিন  (মাঝি)সহ দীর্ঘদিন ধরে উত্তর মহেশখালী অটোরিক্সা,টেস্পু ও সিএনজি মালিক সমিতি নিয়ে নানা ষড়যন্ত্র করে আসছে।এর অংশ হিসেবে অতীতে বিভিন্ন সময় সমিতির নেতা ও সদস্য এবং চালকদের বিরুদ্ধে মিথ্যা মামলাসহ নানা অপকর্ম করেছে।এর অংশ হিসেবে বুধবার (৫মে) সন্ধ্যায় কালারমারছড়া বাজারে অবস্থিত (স্টেশন) এসে গোলাম মোস্তফাকে লাইন নিয়ে বিভিন্ন রকম অশালীন কথা বলে গিয়াস উদ্দীনসহ কয়েকজন।এক পর্যায়ে তারা গোলাম মোস্তফাকে মারধর শুরু করে।এসময় গোলাম মোস্তফাকে রক্ষা করতে এলে হামলাকারীরা আরো দুই চালককে মারধর করে।এতে তারা তিনজনই আহত হন।

এই ঘটনার পর রাতেই এক প্রতিবাদ সভা করে উত্তর মহেশখালী অটোরিক্সা, টেস্পু ও সিএনজি মালিক সমিতি সদস্যরা।প্রতিবাদ সভায় হামলাকারী ও লাইন নিয়ে ষড়যন্ত্রকারী গিয়াস উদ্দীন ও রফিক উদ্দীন মাঝিসহ অন্যান্যদের শাস্তি দাবি করেন।উক্ত প্রতিবাদ সভায় আহত গোলাম মোস্তফা বলেন, চালকদের কাছ থেকে অবৈধ চাঁদা না পেয়ে ক্ষিপ্ত হয়ে গিয়াস উদ্দীন ও রফিক উদ্দীন মাঝিসহ অন্যান্যরা আমাদের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সর্বশেষ আজকে নিজেরা হামলা করে উল্টো আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা পাঁয়তারা চালাচ্ছে। তাই ওসি মহোদয়ের প্রতি আমাদের অনুরোধ, তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক। এমনকি আমরা দোষী হলে আমাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হোক।

বিভিন্ন সূত্রে জানা যায় গিয়াসউদ্দিন ও রফিক উদ্দিন (মাঝি) বৃহত্তর মহেশখালীর পরিবহন শ্রমিক ইউনিয়নের লিভি দিয়ে চাঁদা আদায় করার অভিযোগ আছে।

উক্ত গঠনা নিয়ে উত্তর মহেশখালী অটোরিকশা টেম্পু ও সিএনজি মালিক সমিতির পক্ষে হয়ে গোলাম মোস্তাফা,৬ মে (বৃহস্পতিবার) মহেশখালী থানায় একটি জিডি করা হয় (জিডি নং- ২৪৩)।মহেশখালী থানার তদন্ত ওসি আশেক ইকবাল জানান, উক্ত বিষয়টি নিয়ে উভয় পক্ষকে শান্ত থাকাতে বলেন।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ