+

চাঁদপুরে পাঁচ হাজার অসহায় পরিবার কে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ১৭ ঘন্টা ২৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 415
...

মোঃসোহরাব হোসেন  জেলা প্রতিনিধি, চাঁদপুরঃ 

৫ মে বুধবার সকাল দশটায় চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা স্টেডিয়াম মাঠে অষ্টমবারের মত ৫২৫ টি অসহায়,দুঃস্হ পরিবার সহ এপর্যন্ত সর্বমোট ৫ হাজার টি পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা তুলে দেন চাঁদপুর জেলা প্রশাসক চাঁদপুর জনাব অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক খন্দকার মজলিস দুস্থ ও অসহায়দের সকলের উদ্দেশ্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী সব-সময় আপনাদের কথা ভাবেন।
তাই এই দুঃসময়ে তিনি তাঁর ত্রাণ ভান্ডার খুলে দিয়েছেন।
যতদিন আপনাদের প্রয়োজন ততদিন এই ত্রাণ কার্যক্রম চলবে।
মাননীয় প্রধানমন্ত্রী সব- সময় আপনাদের পাশে আছেন।
তাঁর আদেশে আমরা অতন্দ্রপ্রহরী হয়ে কাজ করে যাব।
আপনারা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন।
এবং দেশের স্বার্থে সরকারের উপদেশ গুলো সর্বাত্মকভাবে মেনে চলার চেষ্টা করবেন।

এবং প্রধানমন্ত্রী আপনাদের সহায়তার জন্য চাঁদপুর জেলার জন্য ২ কোটি ৩৮ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন এবং এই বরাদ্দকৃত টাকা উপজেলা, পৌরসভা ও ইনিয়নে ভাগ করে দিয়েছি। ইতোমধ্যে এসব বরাদ্দকৃত ত্রাণ বিতরণ সম্পন্ন হয়েছে। 


চাঁদপুর জেলা প্রশাসনের মাধ্যমে সুষ্ঠু সুশৃংখলভাবে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা উপহার পেয়ে আনন্দিত হয় জেলা প্রশাসনের সকল কর্মকর্তা বৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞ ধন্যবাদ জানিয়েছেন উপহার ভুগি দুস্থ ও অসহায় পরিবারের সদস্যরা।
এদিকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা উপহার পেয়ে শারীরিক প্রতিবন্ধী ও দুস্থদের মুখে হাসি ফুটতে দেখা গেছে।
প্রধানমন্ত্রীর উপহার পেয়ে এক প্রতিবন্ধী মহান আল্লাহতালার দরবারে জেলা প্রশাসনের জন্য দোয়া প্রার্থনা করেন।
তারা বলেন প্রতিটা সময় যেন প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসনের মাধ্যমে বিতরণ করলে আমরা অসহায় ব্যক্তিরা সুষ্ঠু ও সুন্দরভাবে বঞ্চিত মানুষরা পাবে।

প্রধানমন্ত্রীর উপহার বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুলস্নাহ আল মাহমুদ জামান। এ সময় উপস্থিত ছিলেন নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইমতিয়াজ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান, রেশমা খাতুন।

প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিম প্রধান ওমর ফারুক, তাফাজ্জল হোসেন (তাপু) সহ আরো অন্যান্য সদস্যবৃন্দ।
প্রধানমন্ত্রীর উপহার প্রাপ্তদের মধ্যে মাছ ঘাট শ্রমিক ১০০জন, হটলাইনে আবেদনকৃত ৫০জন, সিএনজি চালিত অটোরিকশা ও অটোবাইক চালক ৫০জন, সমাজতান্ত্রিক শ্রমিকদল ৫০জন, মহিলা আওয়ামীলী কর্তৃক দুস্থ ৭০জন, শ্রমিকলীগ কর্তৃক দু:স্থ ৫০জন অন্যান্য পেশাসহ ৫১০জন।
পরে ভিক্ষুকও প্রতিবন্ধীসহ সর্বমোট ৫শত,২৫ জনকে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা উপহার দেওয়া হয়।
এ পর্যন্ত অষ্টম দিনে সর্বমোট ৫ হাজারেরও বেশি দুস্থ অসহায় পরিবারের মধ্যে জেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী খাদ্য সহায়তা উপহার তুলে দেওয়া হয়।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ