+

বেনাপোল বন্দর দিয়ে কোভিড১৯ টিকার প্রথম চালান গেল ভারতে

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ২১ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 495
...

প্রতিনিধি শার্শা 

 

যশোরের বেনাপোল স্থল বন্দর দিয়ে মুজিব বর্ষে বাংলাদেশ সরকারের দেয়া রিভামাইজার আইভি ইনজেক্সন কোভিড১৯টি টিকার প্রথম চালান একটি পিকআপে করে ভারতে ঢোকার অপেক্ষায় রয়েছে।

বৃহস্পতিবার(৬মে)দুপুর ১টার দিকে কাগজপত্র বিলঅফ এন্টি নং-৩১৫৪২তাং৬/৫/২১ কার্যক্রম শেষ করে ভারতে প্রবেশ করার জন্য একটি পিকআপ যার নং-ঢাকা মেট্রো শ১১-৩০৭৫গাড়িটি অপেক্ষায় আছে।যার মূল্য ১০,৫০০ ডলার ৩৩৪টি কাটুনে করে ১০,০০০হাজার পিছ রিভামাইজার আইভি ইনজেক্সন আছে।

বেনাপোল কাস্টমস থেকে গাড়িটি ছাড় করে, রবি ইন্টারন্যাশনাল সিএন্ডএফ এজেন্ট,যার আমদানি কারক ইন্ডিয়া রেড ক্রস সোসাইটি নিউ দিল্লী এবং রপ্তানিকারক মিনিষ্টার অফ ফরজিন এ্যাকোয়া সেগুন বাগিচা ঢাকা।

এ বিষয়ে সিএন্ডএফ বডারম্যান জানান,একটি পিকাআপে করে টিকা বেনাপোল বন্দরে এসেছে।এটির আনুষ্টানিক শেষ হয়েছে।ভারতে প্রবেশের অপেক্ষায় আছে। বঙ্গবন্ধ নরেন্দ্র মোদি বাংলাদেশ সফরের আগে ও পরে পর্যায়ক্রমে উপহার হিসেবে প্রথম অ্যাম্বুলেন্স দিয়েছিলো।এবার বাংলাদেশ থেকে গেল করোনা সামগ্রী ইনজেক্সন।

বেনাপোল কাস্টম হাউজের কমিশনার আজিজুর রহমান জানান,বাংলাদেশ সরকারের উপহার হিসেবে দেওয়া কোভিট১৯ টিকা গুলো বেনাপোল পৌঁছালে দ্রুত ছাড় করানোর কার্যক্রম  কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়।কাস্টমসের কার্যক্রম শেষে দ্রুত ভারতে প্রবেশ করবে।

...
MD. ZAHANGIR ALAM(SJB:E014)
Mobile : 01714590443

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ