+

কুয়াকাটায় অবৈধ বালু উত্তালনে ২ জনকে এক লক্ষ পঁচিশ হাজার টাকা জরিমানা।

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১ ঘন্টা ৫০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1920
...

আরিফ সুমন( মহিপুর)

কুয়াকাটা পৌরসভা ও পার্শ্ববর্তী লতাচাপলী ইউনিয়নে, ফসলি জমি ও পুকুর থেকে ড্রেজিং পদ্ধতিতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুই ব্যক্তিকে এক লাখ পঁচিশ হাজার (১,২৫০০০) টাকা অর্থদন্ড ও দুইটি ড্রেজার মেশিনের সরঞ্জাম ভেঙ্গে গুড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্রী জগৎবন্ধু মন্ডল এর নেতৃত্বে, গত ৫ ই মে (বুধবার) দুপুর আনুমানিক ১২ টার দিকে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এ সময়  বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন -২০১০ এর ১৫(১) ধারা মোতাবেক, লতাচাপলী ইউনিয়নের মুসুল্লিবাদ এলাকার ড্রেজার মালিক মোঃ রনি মুসুল্লি সহ দুই জনকে মোট এক লক্ষ পঁচিশ হাজার (১,২৫০০০) টাকা জরিমানা ও নগদ আদায় করা হয়। এছাড়া ও উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনাধীন কুয়াকাটা পৌরসভা ৭ নং ওয়ার্ড পাঞ্জুপাড়া এলাকাসহ আরো দুইটি ড্রেজার মেশিনের পাইপ ও বিভিন্ন সরঞ্জামাদি ভেঙ্গে দেয়া হয়। এ সময়, কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) শ্রী জগৎবন্ধু মন্ডল জানান, বিভিন্ন স্থানে অবৈধভাবে বালু উত্তোলন ও বিক্রির একাধিক অভিযোগ রয়েছে। তিনি এই ধরনের ব্যবসার সাথে জড়িতদের সতর্ক করে বলেন আগামীতে অবৈধ বালু উত্তোলন কারীদের বিরুদ্ধে আরও কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

...
Arif Mahmud Sumon(SJB:E518)
Mobile : 01711583703

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ