+

চাওয়া পাওয়ার কিছুই নেই, মানুষের সহযোগিতা করাই আমার প্রধান লক্ষ মোঃ আনোয়ার হোসেন !

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১০ ঘন্টা ৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1825
...

 

মোঃ বশির আহাম্মেদ! 
বাকেরগঞ্জ সংবাদদাতা!

 
বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ৩নং ওয়াডের, লোচনাবাদ গ্রামের মোঃ মৌজেআলী হাওলাদারের পুত্র, মোঃ আনোয়ার হোসেন হাওলাদার (আনোয়ার কন্ট্রাক্টর) 
নিঃস্বার্থে অসহায় গরীব কর্মহীন মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি মহামারী করোনা ভাইরাসের প্রথম থেকেই রঙ্গশ্রী ইউনিয় সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রায় কয়েক হাজার মানুষকে ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ দিয়ে সহযোগিতা করেছেন। স্থানীয় মোঃ হাবিব মুন্সি জানান আনোয়ার হোসেন হাওলাদার। তার নিজ অর্থায়নে সমস্ত খরচ বহন করে  একাধিক আসহায় গরীব কর্মহীন পিতার, অবিবাহিত মেয়েদের বিবাহ দিয়েছেন। এমনকি ইস্কুল মাদ্রাসা ও কলেজের গরীব  আসহায়  মেধাবী ছাত্র ছাত্রী দের লেখা পড়ার সহজুগিতা করে যাচ্ছেন। ৪নং ওয়াডের মেম্বার প্রার্থী মোঃ নজরুল ইসলাম খোকন। জানান মোঃ আনোয়ার হোসেন হাওলাদার, মহামারী করোনা ভাইরাস ও ডায়রিয়ায় সাধারণ মানুষের পাশে থেকে ত্রাণ সামগ্রী ওরস্যালাইন, স্যালাইন ও ঔষধ সরবরাহ করে যাচ্ছেন। তিনি শতাধিক গরীব অসহায় কর্মহীন ব্যক্তি কে  স্যালাইন ও ঔষধ দিয়ে সহযোগিতা করেছেন যাহা  এখনো চলমান। 
সরেজমিনের সাথে আলাপ কালে মোঃ আনোয়ার হোসেন জানান, আমার চাওয়া পাওয়ার কিছুই নেই, মানুষকে সহযুগীতা করতে হলে নির্বাচন করার দরকার পড়েনা।   ইনশাআল্লাহ আমি যতদিন বেচে আছি ও আমার দেয়ার তৌফিক থাকবে আমি গরীব অসহায় কর্মহীন মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবো।আমার বড়ভাই গুরুতর অসুস্থ তারজন্য আপনারা দোয়া করবেন
 এবং সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ রইল আপনারা গরীব অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়ান। তাহলেই একটি সুখী সমৃদ্ধসালী সমাজ গঠন করা যাবে।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ