+

করোনা ও ডায়রিয়ায় জনতার পাশে জনপ্রিয় মোঃ জালাল গাজী

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ৯ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1690
...


 
 মোঃবশির আহাম্মেদ///
বাকেরগঞ্জ সংবাদদাতা ///
বরিশালের
বাকেরগঞ্জ উপজেলার ১১নং ভরপাশা  ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডে সমাজ সেবক, সৎ, আদর্শিক, কঠোর পরিশ্রমী ও সকলের আস্থাভাজন ব্যক্তিত্ সাবেক ছাত্রলীগ নেতা ও  বাকেরগঞ্জ উপজেলা ভরপাশা  ইউনিয়ন আ'লীগের নেতা মোঃ জালাল গাজী  মহামারী করোনা ভাইরাস ও ডায়রিয়ায় জনতার পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন।তা-ই তো এলাকা বাসির  মুখে মুখে অত্র ওয়ার্ডের  মৃত্যুঃ মোঃ ছমেদ গাজীর  পুত্র সাবেক ছাত্রলীগ নেতা ও   বর্তমান ইউনিয়ন আ'লীগ নেতা  মোঃ জালাল গাজীর নাম শোনা যায়।

বিশিষ্ঠ সমাজসেবক ও ইউনিয়ন আ'লীগ নেতা  ইউনিয়নের ৪নং ওয়ার্ডে তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদানসহ ইউপি চেয়ারম্যানের সহযোগিতায়  ভিজিডি ভিজিএফ বয়স্ক ভাতা বিধবা ভাতা বিদুৎ প্রথম সারির এক ঠিকাদারের সহজুগিতায় গভীর নলকূপ স্থাপন সহ এলাকার  রাস্তাঘাট মেরামত ও সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন । 
এমনকি মহামারী করোনার ভাইরাসের সময়ও তিনি জীবনের ঝুঁকি নিয়ে ওয়ার্ডের কয়েক সহস্রাধিক মানুষকে খাদ্য-সামগ্রী বিতরণ করেছেন।

তিনি ওয়ার্ডবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, নির্বাচিত হলে তিনি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়িত করার লক্ষ্যে ভরপাশা  ইউনিয়নের ৪নং ওয়ার্ডবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, সহ বিভিন্ন সরকারী সেবা ওয়ার্ডবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং ওয়ার্ডের সাধারণ মানুষের কাঁধে কাঁধ রেখে গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন মূলক  কর্মকান্ড চালিয়ে যাবেন বলে  আশাবাদ ব্যক্ত করেন।
তিনি সুনামের সহিত তারউপর অর্পিত সকল
দায়িত্ব পালন করে আসছেন।
আর তাই ভরপাশা  ইউনিয়নের ৪নং ওয়ার্ড তথা দুধলমৌ ও লক্ষি পাশা বাসীর বিপদে আপদে পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন।  সমাজসেবক ও গরীব-দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু মোঃ জালাল গাজী  কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে ১১নং ভরপাশা  ইউনিয়নের ৪নং ওয়ার্ড তথা দুধলমৌ ও লক্ষিপাশার মেম্বার  হিসাবে পেতে চায় এলাকা বাশি।
 বাকেগঞ্জ উপজেলায় ডায়রিয়ায় প্রকোপে জখন দিসে হারা মোঃ জালাল গাজী তার ওয়াড সহ  ডায়রিয়ায় আক্রান্ত ব্যক্তিদের নিজ অর্থায়নে স্যালাইন ও খাবার স্যালাইন সহ ঔষধ  দিয়ে সহযোগিতা করেছেন।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ