+

বাকেরগঞ্জে ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে টি-আই লাঞ্ছিত, ট্রাফিকের দুই পুলিশ ক্লোজড!

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ৯ ঘন্টা ৫৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1635
...

 

মোঃ বশির আহাম্মেদ! 
বাকেরগঞ্জ সংবাদদাতা!
 
বরিশালের বাকেরগঞ্জে ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব মেটাতে গিয়ে ট্রাফিকের এক টিআইকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে সার্জেন্ট আসাদ ও টিএসআই আইয়ুব আলীকে ক্লোজ করা হয়েছে। 

 অতিরিক্ত পুলিশ সুপার (বরিশাল সদর) মোঃ ফরহাদ সরদার বিষয়টি সরেজমিন কে নিশ্চিত করেছেন। 

তিনি জানান, সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলী বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে বাসস্ট্যান্ডে নিয়মিত ডিউটি করতেন। সার্জেন্ট সুজন ও টি এস আই আব্দুল জলিল ওই সড়কের বোয়ালিয়াতে ডিউটি করেন। তবে হেফাজত আন্দোলনের কারণে তাদের একত্রিত হয়ে ডিউটি করতে বলা হয়। 

এ নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে ঝামেলা হলে, তা মেটানোর জন্য টি আই ফিরোজ ঘটনাস্থলে যান। এতে টি এস আই আইয়ুব আলী উত্তেজিত হয়ে টি আই ফিরোজকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনা প্রাথমিক তদন্তে সত্যতা  প্রমাণিত হওয়ায় তাদের ক্লোজ করা হয়েছে।এখনও  তদন্ত চলমান আছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করার প্রক্রিয়া চলমান । 

তবে নাম না প্রকাশ করার শর্তে এক ট্রাফিক পুলিশ সরেজমিন কে জানান, সার্জেন্ট সুজন ও টি এস আই আব্দুল জলিল মাঝে-মধ্যেই বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ সঙ্গিতা সিনামহল এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা আদায় করতেন। এ নিয়ে সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলীর মধ্যে দ্বন্দ্ব হয়। এ ঘটনা মেটাতে গিয়ে টি-আই ফিরোজকে সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলী মারধর করেন। 

টি-আই ফিরোজ ঢাকায় চিকিৎসাধীন থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার এক নিকটাত্মীয় জানান, তার শারীরিক অবস্থা ভালো না। তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ