+

বালিয়াডাঙ্গীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ২ ঘন্টা ৫০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 735
...

মোঃ মোস্তাফিজুর রহমান বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি ।।
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দাড়িয়াবস্তীর বাদামবাড়ী হাট সংলগ্ন গ্রামে একটি ছোট আমগাছের সাথে গলায় ফাঁসদিয়ে ফিরোজা পারভীন আক্তার (৪০) নামের এগৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে।
খবর পেয়ে বালিয়াডাঙ্গী থানা পুলিশ সরেজমিন তদন্ত সাপেক্ষে পারভীনের স্বামী ইসরাইল হোসেন (৫৫) ও তার ছেলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সোহেল রানা (২৭) কে এলাকায় তল্লাশী করে আটক করেছে।
মৃত গৃহবধূ ফিরোজা পারভীন একই উপজেলার মহিষমারী গ্রামের আলহাজ্ব কাশেম আলীর কন্যা।

মৃত পারভীনের বড় ভাই কলিম উদ্দীন মাষ্টার জানান, আমার বোন পারভীনের ইতিপূর্বের স্বামীর মৃত্যুর পর এক ছেলে সন্তানসহ বর্তমান স্বামী ইসরাইল হোসেনের সাথে বিয়ের প্রায় ১৩ বছর হল। কিন্তু বিয়ের শুরুতেই সংসারে বিভিন্ন বিষয় নিয়ে কলহ, মারপিট ও নির্যাতনের ঘটনা প্রায় ঘটত। এনিয়ে অনেক বার শালিস করা হয়েছে। আমরা খবর পেয়েছি, গত একসপ্তাহ যাবত আমার বোন ফিরোজা পারভীনকে শাররীক ভাবে পারপিট ও নির্যাতন করে আসছিল। রাতভর মারপিট ও নির্যাতন করে মেরেফেলে পরে আজ ৫ মে বুধবার ভোরে বাড়ীর পাশে একটি ছোট আমগাছে গলায় ফাঁসদিয়ে ঝুলিয়ে রাখে।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, গলায় দড়ি পেঁচিয়ে পারভীনের মৃত্যুর ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। এঘটনার আরও বিশদ তদন্তের জন্য রাণীশংকৈল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো.তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ