+

হাটহাজারী'র সোনাই ত্রিপুরা পাড়ায় মাটি চাপা পড়ে এক যুবকের মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ২২ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 755
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল স্টাফ রিপোর্টারঃ

হাটহাজারী'র ফরহাদাবাদ উদালিয়া সোনাই ত্রিপুরা পল্লির পাশে পাহাড় থেকে মাটি কাটার সময় মাটি চাপা পড়ে আনোয়ার হোসেন মুন্না (২১) পিতা - মোঃ শামসুল আলম, বাড়ি - উদালিয়া আবদুল হামিদ চৌধুরী বাড়ি এক যুবকের মৃত্যু হয়েছে। 

রবিবার(২ মে) বিকাল আনুমানিক ৪:০০ ঘটিকার সময় উদালিয়া সোঁনাই ত্রিপুরা পাড়া সংলগ্ন একটি ছোট্ট পাহাড়ের মাটি কাটার সময় এই ঘটনা ঘটে। মাটি কাটতে কাটতে যখন নিচের দিকে গভীর হয়,তখন উপর থেকে মাটি চাপা পড়ে ঐ তরুণ। জানা যায় তখন মাটি চাপা থেকে তাড়াতাড়ি বের করে আনতে নিহত মুন্নার একটি হাতও কেটে নেওয়া হয়। পরবর্তিতে স্থানীয় কয়েকজনের সহযোগীতায় মুন্নাকে ফটিকছড়ি নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুন্নাকে মৃত ঘোষণা করেন।

ব্যাপকহারে দালান, বাড়িঘর ও মার্কেট নির্মাণ চলছে। এসব স্থাপনা নির্মাণের আগে ভিটে তৈরিতে মাটি ব্যবহার করা হচ্ছে। তাই উপজেলায় মাটির চাহিদা তুঙ্গে। এ সুযোগে মাটির যোগান দিতে পাহাড়ে চোখ পড়েছে ‘মাটি খেকো’ চক্রের।

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ