+

কাউছার হত্যাকাণ্ড: তিন ভাইসহ গ্রেফতার ৬

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ১৮ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 690
...

 

চট্টগ্রামে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মো. কাউছার আহম্মেদ নামে এক ব্যক্তিকে খুনের ঘটনায় তার তিন সৎভাইসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 গত কাল শনিবার গ্রেফতারের বিষয়টি পুলিশের পক্ষ থেকে জানানো হয়। এর আগে, শুক্রবার তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. সাজ্জাদ হোসেন, মো. শওকত আলী, হাজী মো. আফসার উদ্দিন, মো. রকিবুল আলম, মো. আরাফাত মিয়া ওরফে জিগার ও মো. জহুরুল ইসলাম টিটু। এর মধ্যে সাজ্জাদ হোসেন, শওকত আলী ও আফসার উদ্দিন নিহতের সৎভাই।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম জাতীয় দৈনিক সরেজমিন বার্তাকে  বলেন, ঘটনার পর তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার রাতে সাগরিকা রোডের আবদুল মোনাফের বাড়িতে এ ঘটনা ঘটে। সম্পত্তি নিয়ে বিরোধের জেরে কায়ছার আহম্মেদকে মারধর করেন সৎভাই সাজ্জাদ ও শওকতসহ আরো কয়েকজন। একপর্যায়ে তারা তার গলায় ছুরিকাঘাত করেন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ