+

ময়মনসিংহ মেডিকেলে লকডাউনে সাতদিনে মৃত্যু ২৮ জনের

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ৭ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 485
...

 

তৌহিদুল ইসলাম সরকার,নিজস্ব প্রতিনিধি : 

কোভিড :১৯ মহামারী রোগ প্রতিরোধে সরকার ঘোষিত করোনা ভাইরাস নিয়ন্ত্রণে লকডাউনের ৭ দিনে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৮ জনের মৃত্যু হয়েছে! এর মধ্যে করোনায় আটজন এবং উপসর্গ নিয়ে ২০ জন মারা যায়!

২০ শে এপ্রিল (মঙ্গলবার) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট এবং করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান!

 তিনি বলেন, ‘প্রতিদিন হাসপাতালে করোনা আক্রান্ত ও সন্দেহভাজন রোগীর সংখ্যা বাড়ছে। গুরুতর অসুস্থ রোগীদের দ্রুত আইসিইউতে স্থানান্তর করা হয়!

হাসপাতালে ১০টি আইসিইউ ছিল! তবে, রোগীদের সুচিকিৎসার কথা চিন্তা করে হাসপাতাল কর্তৃপক্ষ স্বাস্থ্য অধিদফতরের সঙ্গে যোগাযোগ করে তিনটি বেড যুক্ত করার উদ্যোগ নেয়া হয়!
ডা.মহিউদ্দিন খান আরও বলেন, ‘ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২১০টি সাধারণ বেড চিকিৎসাধীন আছেন ১২০ জন!
জেলা সিভিল সার্জন সূত্র জানায়, ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৫১টি নমুনা পরীক্ষা করে ৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে!

এরিমধ্যে সদরে পাঁচজন, নান্দাইল, ভালুকা ও গফরগাঁওয়ে একজন করে শনাক্ত হয়েছেন!হোম আইসোলেশনে আছেন ৪৬৪ জন! এ ছাড়া জেলায় মোট করোনা আক্রান্ত ৫ হাজার ৪২৬ জন, সুস্থ ৪ হাজার ৮২৭ জন এবং করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৭ জন!!

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ