+

গাজীপুরে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন করেন যুবলীগ নেতা রুহুল আমিন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ১০ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 430
...

গাজীপুরে অসহায় ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরন করেন যুবলীগ নেতা রুহুল আমিন

 

মোঃ শাহজাহান খান: 
একদিকে সিয়াম সাধনার মাস রমজান, অন্যদিকে করোনায় লকডাউন। আয় রোজগারের পথ বন্ধ থাকায় খেটেখাওয়া ও সাধারণ মানুষের অবস্থা খুবই সঙ্গীন। এমতাবস্থায় তারা তাকিয়ে আছে সমাজের বিত্তবান ও অবস্থাপন্ন দানশীল ব্যক্তিদের দিকে।
এমতাস্থায় গতকাল ২০ এপ্রিল মঙ্গলবার ৭ম রজমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে চলমান কার্যক্রমের অংশ হিসেবে গাজীপুর সিটি কর্পোরেশন এর মানবিক মেয়র আলহাজ্ব এ্যাড মোঃ জাহাঙ্গীর আলম এর দিক নির্দেশনায় কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে গাজীপুর শহরের জয়দেবপুর রেল ষ্টেশনের প্লাট ফর্মে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রুহুল আমিন। 
ইফতার বিতরণ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে- যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য রুহুল আমিন বলেন, গাজীপুর সিটির মানবিক মেয়র যিনি সবসময় অসহায় মানুষের পাশে থাকেন। তিনি আমাকে নির্দেশ দিয়েছেন অসহায় মানুষের পাশে থাকার জন্য এবং কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল মহোদয় নির্দেশ দিয়েছেন মহামারী করোনার এই দূর্যোগকালীন মূহুর্তে আমরা যেন অসহায় ছিন্নমূল মানুষের পাশে থাকতে পারি পাশাপাশি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিদিন অসহায় ও হতদরিদ্রদের পাশে দাড়াচ্ছি এবং ইফতার বিতরন কার্যক্রমের মধ্য দিয়ে আমরা যুবলীগ অসহায়দের সাহায্য করে যাচ্ছি। প্রতিদিন আমরা ৫০০ অসহায়দের জন্য ইফতার সামগ্রী ব্যবস্থা করে যাচ্ছি। যুবলীগ ও ছাত্রলীগের কর্মী নিজেরাই এ খাবার রান্না করে ইফতারের আয়োজন করছি। আশা করি আগামী যে কয়দিন রমজান ও চলমান লকডাউন থাকবে আমরা সে ক’দিন অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতারের ব্যবস্থা করে যাবো এবং রমজান পরবর্তীতে যদি লকডাউন অব্যাহত থাকে সে ক্ষেত্রে মানবিক সহায়তার জন্য যা যা প্রয়োজন আমরা তা করবো ইনশাআল্লাহ। সেই ভাবে আমরা অগ্রসর হবো। মূলত কাদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রুহুল আমিন বলেন, জয়দেবপুর রেলওয়ে ষ্টেশনসহ বিভিন্ন স্থানে যারা একেবারেই অসহায় ও ছিন্নমূল মানুষ যাদের চালচুলো একেবারেই নেই, যারা এই পবিত্র মাহে রমজান মাসে রান্না করে ইফতার করতে পারছেনা মূলত আমরা তাদের পাশে দাড়িয়েছি এব ইফতার বিতরন করছি। তিনি আরো বলেন,     
যুবলীগ দেশের যে কোন সংকটময় সময়ে সব সময় কাজ করে যাচ্ছে। আগামীতেও এর ধারবাহিকতা অব্যাহত থাকবে। এরই অংশ হিসেবে আজকে আমরা ৭ম রমজানে অসহায় ও ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। সামর্থ অনুযায়ী আমরা আগামীতেও অসহায়দের পাশে থাকবো। এ ধরনের একটি মহতি উদ্যোগ গ্রহণ করতে পেরে খুবই ভাল লাগছে। এসময় উপস্থিত ছিলেন, কায়সার, শেখ আতিক,প্রলয়,রকি,মাহফুজ,শাকিল, নূরনবী ও মমিনসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

...
MD. Kajal Miha(SJB:E087)
Mobile : 01712622345

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ