+

করোনায় সাধারণ মানুষের ত্রাণ নিয়ে অনিয়ম সহ্য করা হবে না- আ জ ম নাছির উদ্দীন

সরেজমিনবার্তা | নিউজ টি ২৮ দিন ১৫ ঘন্টা ৪৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 840
...

করোনাকালে সাধারণ মানুষের ত্রাণ সামগ্রী নিয়ে কোন ধরণের অনিয়ম হলে তা কখনো সহ্য করা হবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন। আজ ১৬ এপ্রিল শুক্রবার জুমার নামাযের পর চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কার্যালয়ের সামনে নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা হেলাল উদ্দিন'র তত্ত্বাবধানে ৫ শতাধিক সাধারণ মানুষের নগদ অর্থ ও করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই হুশিয়ারি উচ্চারণ করেন। 

তিনি বলেন, করোনার আঘাতে কর্মজীবী সাধারণ মানুষ আবার কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে সাধারণ মানুষের মাঝে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী প্রদান করে যাচ্ছে। সরকারের পাশাপাশি সমাজ হিতৈষী বিভিন্ন বিত্তবান শ্রেণীও সাধারণ কর্মহীন মানুষের মাঝে ত্রাণ ও সুরক্ষা সামগ্রী প্রদান করে যাচ্ছেন। আবার ত্রাণ ও সুরক্ষা সামগ্রী বিতরণের নাম দিয়ে অনেকেই বিভিন্ন ব্যক্তি,প্রতিষ্ঠানের কাছ থেকে অর্থ নিয়ে আত্মসাতের অপচেষ্টাও চালাচ্ছেন বলে শোনা যাচ্ছে। এই ধরণের অপচেষ্টাকারীদের অপচেষ্টা সহ্য করা হবে না। তাদের বিরুদ্ধে আমাদেরকে স্ব স্ব অবস্থান থেকে ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেয়া হবে। 

তিনি আরো বলেন, করোনার সংক্রমণ এড়াতে নগর জুড়ে ঘরবন্দি হয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। এ অবস্থায় বিশেষ করে বিপাকে পড়েছেন অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া লোকজন।যারা দরিদ্র,অসহায় মানুষের নাম দিয়ে নিজ স্বার্থ হাসিলের পায়তারা চালাবেন তাদেরকে প্রতিহত করা হবে।  

অনুষ্ঠানে নগর আওয়ামীলীগের সদস্য বেলাল আহমেদ,চসিক প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দীন,যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল,নগর যুবলীগ আহবায়ক কমিটির সদস্য শহিদুর রহমান শহিদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রুবেল আহমদ বাবু, নগর ছাত্রলীগের সহ সম্পাদক ওসমান গণি,সদস্য জালাল আহমেদ রানা,কামরুল হাসান আরমান,স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজিম,ফয়সাল,ছাত্রলীগ নেতা জাবেদুল হক,ফারুক আজম শাওন বাবু,রেজা হাসান কায়েস,আবরার বিন শফিক,মোন্তাকিম চৌধুরীসহ সংশ্লিষ্ট নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ