+

গাজীপুর ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও গাছা থানার ওসির নেতৃত্বে চাঞ্চল্যকর আসামী গ্রেফতার।

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১৭ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 5865
...

মো:শাহজালাল জুয়েল:
গাজীপুর মহানগরের তারগাছ এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর"শাকিল" হত্যার পর তাৎক্ষনিক ভাবে আসামিকে গ্রেফতারের দৃষ্টান্ত স্থাপন করেছে ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব  সাইফুল ইসলাম দুলাল" ও গাছা থানার ওসি-মো:ইসমাইল হোসেন।
খবর নিয়ে জানা যায়- হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাতের পর মুমূর্ষু অবস্থায় রোগীকে যখন তাইরুন্নেসা মেমোরিয়াল মেডিকেলে কলেজে নেয়া হয়,কর্তবরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তখন ছুরিকাঘাতের সময় সেখানে উপস্থিত মোঃহাবিবুল্লাহও মৃত শাকিলের  পাশে ছিলো!
অন্যান্য উপস্হিত আত্তীয়স্বজন যখন বিষয়টি নিশ্চিত করে কাউন্সিলর কে অবহিত করেন, তাৎক্ষনিক  কাউন্সিলর আলহাজ্ব সাইফুল ইসলাম দুলাল গাছা থানার ওসিকে অবহিত করে উপস্থিত পুলিশের ফোর্সের হাতে  আসামিকে তুলে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেন।
এই ঘটনায় এলাকার লোকজন কাউন্সিলর এর প্রসংশা করে বলেন-আমরা এমন জনপ্রতিনিধি চাই যারা জনগনের পক্ষে কাজ করবে।আমরা ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলর কে ধন্যবাদ জানাই, এতো দ্রুত আসামিকে গ্রেফতার করতে সহায়তা করার জন্য।

উল্লেখ্য -গত ১২ই এপ্রিল সোমবার মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে কথাকাটাকাটির  এক পর্যায়ে কিশোর শাকিলকে    ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে যখম করে হাসপাতালে পাঠালে ডাক্তার মৃত ঘোষনা করে।

...
Md. Shahjalal Jewel(SJB:E411)
Mobile : 01914877052

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ