+

কুষ্টিয়ায় কঠোর লকডাউনের ২য় দিনে এসপি'র তদারকিতে কঠোর অবস্থানে পুলিশ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১২ ঘন্টা ১৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 460
...

রফিকুল ইসলাম :
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনের ২য় দিনে কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলমের নেতৃত্বে পুলিশের কঠোর অবস্থান ছিল।  

বৃহস্পতিবার (১৫ই এপ্রিল, ২০২১ইং) লকডাউনের দ্বিতীয় দিনে কুষ্টিয়া মজমপুর, মুজিব চত্বর (পাঁচ রাস্তার মোড়) ও থানা মোড়সহ আশে-পাশের এলাকায় এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন আটক করে এবং অকারণে বাইরে বের হওয়া জনসাধারনকে দ্রুত নিজ নিজ ঘরে ফিরে যেতে বাধ্য করে পুলিশ। কিন্তু বড় বাজার রেলগেট এলাকায় কোন চেকপোস্ট লক্ষ করা যায়নি। 

কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন,"মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ" মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই। করোনা মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সবাই সচেতন হোন। অকারণে বাইরে ঘোরাফেরা না করে নিজে ঘরে থাকুন। পরিবারের সদস্যদেরকে সচেতন করে তুলুন। লকডাউন বাস্তবায়নে সরকারের নির্দেশনা কঠোর ভাবে বাস্তবায়ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে। সুতরাং কেউ অকারণে বাইরে ঘোরাফেরা করলে তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেওয়া হবে।

এছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুলিশ প্যাট্রোল জোরদার করা হয়েছে। 

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোঃ ফরহাদ হোসেন খাঁন ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ