+

দ্বিতীয় দিনেও কঠোর লকডাউন পালনে আক্কেলপুর উপজেলা প্রশাসন

সরেজমিনবার্তা | নিউজ টি ২৬ দিন ১৮ ঘন্টা ১১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 455
...

উত্তম কুমার আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ-

লকডাউনের দ্বিতীয় দিনে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী সর্বত্র স্থানে লকডাউন মানাতে কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। এই বিধি-নিষেধ সর্বাত্মকভাবে পালনে বাধ্য করতে শহরের প্রধান সড়ক ও মোড়ে মোড়ে টহল দিতেও দেখা গেছে আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনকে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে শহরের রেলগেট চত্বর,কলেজ বাজার,পশুর মোড়,হাসপাতাল গেট,স্টেশন রোড,কিশোরীর মোড় এলাকায় জরুরী প্রয়োজনে কিছু মানুষ দেখা গেলেও সাধারণ মানুষ নেই বললেই চলে। প্রয়োজন ছাড়া বাইরে বের হলেই পুলিশসহ বিভিন্ন বাহিনীর সদস্যদের জেরার মুখে পড়তে হচ্ছে। অপ্রয়োজনে বাইরে বের হয়েছেন নিশ্চিত হলে মামলা দিয়ে বাড়ি পাঠানো হচ্ছে। তবে কাঁচাবাজার গুলো খোলা জায়গায় স্থানান্তরের কথা থাকলেও তা বাস্তবায়ন করা হয়নি। ফলে কাঁচাবাজার গুলোতে স্বাস্থ্যবিধির বালাই নাই।

এদিকে শহরের বিভিন্ন পয়েন্টে দোকানপাট খোলা রাখার দায়ে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত জরিমানা করতে দেখা গেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন পুলিশের বিশেষ পাস ছাড়া কেউ যাতে চলাফেরা না করে এজন্য থানার সকল পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে ।

উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান জানান, করোনার সংক্রমণরোধে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দেয়া যাবে না। যাদের দেখা যাবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদকর্মীরা লকডাউনের সংবাদ সংগ্রহকালে হঠাৎই লকডাউন কেমন চলছে তা পর্যবেক্ষণ করতে আক্কেলপুর রেলগেট চত্বরে প্রবেশ করেন জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

এসময়ে জেলা প্রশাসক শরীফুল বলেন,আমরা প্রশাসন বাহিরে আছি দয়া করে আপনারা ঘরের বাহিরে প্রয়োজন ছাড়া বের হবেন না আপনারা মাস্ক পরিধান করুণ সরকারি বিধি নিষেধ মেনে চলুন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আপনারাও আমাদের মতোই পরিশ্রম করছেন তাই আপনাদেরকে জানাই অসংখ্য ধন্যবাদ। বলে তিনি সংবাদ প্রকাশের মাধ্যমে জয়পুরহাট জেলা বাসীর পাশাপাশি দেশবাসীকেও সচেতন হওয়ার আহব্বান জানান।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ