+

মাক্স পড়ার অভ্যাস করুন করোনা মুক্ত বাংলাদেশ গড়ুন

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ০ ঘন্টা ২২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 510
...

 

মো: রাশেদুল ইসলাম  (রাশেদ) 
খুলনা বিভাগীয় ব্যুরো  প্রধান, 

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয়ের সুপরিকল্পীত দিকনির্দেশনায় মহামারি করোনা সংক্রমণ প্রতিরোধে আজ ১৪ এপ্রিল ২০২১ খ্রিঃ থেকে আগামী ২১ এপ্রিল ২০২১ খ্রিঃ পর্যন্ত সরকারি বিধি-নিষেধ কঠোরভাবে কার্যকর করতে সার্বক্ষণিক মাঠে আছে জেলা পুলিশের প্রতিটি সদস্য।

করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ধাপ মোকাবেলায় সারা দেশব্যাপী সরকার ঘোষিত ১৪/০৪/২০২১ ইং তারিখ হইতে ২১/০৪/২০২১ ইং তারিখ পর্যন্ত এক সপ্তাহের কঠোর লকডাউনের প্রথম দিন আজ। সূর্যোদয়ের সাথে সাথে চুয়াডাঙ্গা জেলার গুরুত্বপূর্ণ স্থান সমূহে উর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ফোর্সের সমন্বয়ে  নিয়মিত টহলের মাধ্যমে সর্বসাধারণকে ঘরমুখী করতে কাজ করে যাচ্ছে জেলা পুলিশের প্রতিটি ইউনিট।

এছাড়াও চুয়াডাঙ্গা জেলার প্রতিটি গুরুত্বপূর্ণ প্রবেশমুখে বসানো হয়েছে পুলিশ চেকপোস্ট।করোনা সংক্রমণ হতে সর্বসাধারণকে সচেতন করতে সচেতনতামূলক মাইকিং। একই সাথে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাড়ানো হয়েছে জেলার সার্বিক নিরাপত্তা। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রতিরোধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে চলছে নিয়মিত মার্কেট মনিটরিং। যদি কোন ব্যক্তির নিতান্তই জরুরি কাজে ঘরের বাইরে যেতে হয় তবে অবশ্যই তাকে বাংলাদেশ পুলিশের মুভমেন্ট পাস নিয়ে বের হতে হবে এবং সেটা অবশ্যই মাস্ক পরিহিত অবস্থায়। এসময় পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম করোনা দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জেলাবাসীকে আতঙ্কিত না হওয়ার আহ্বান জানিয়ে বলেন, সরকার সর্বদা জনগণের পাশে রয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধ কঠোর অবস্থানে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।  করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সকলকে ঘরে অবস্থানের জন্য অনুরোধ করেন। অযথা কেউ ঘরের বাহিরে বের হয়ে আইন অমান্য করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আসুন আমরা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আরো বেশি সচেতন হই, স্বাস্থ্যবিধি মেনে চলি, বিনা কারণে ঘরের বাইরে না যাই এবং নিজে মাস্ক পরি ও অপরকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করি।

...
Md. Ahasan Habib(SJB:E5900)
Mobile : 01719433543

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ