+

বেগমগঞ্জে চেকপোষ্টেএলজি-কার্তুজসহ ২ যুবক আটক

সরেজমিনবার্তা | নিউজ টি ২৩ দিন ১৩ ঘন্টা ৫৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 460
...

 

 

বেগমগঞ্জে চেকপোষ্টেএলজি-কার্তুজসহ ২ যুবক আটক

মোঃ আবদুল আজিজ নোয়াখালী জেলা প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে পুলিশ অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পাঠানো হয়। বেগমগঞ্জ থানা বুধবার দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

গ্রেপ্তারকৃতরা হলো, সেনবাগ উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের পূর্ব মোহাম্মদপুর গ্রামের  সৈয়দ মেস্তরী বাড়ির শহীদ উল্যার ছেলে সাইদুল ইসলাম পিলক (২০), বেগমগঞ্জ উপজেলার ১৬নং কাদিরপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব ঘাটতলা গ্রামের তেলী বাড়ির আবুল খায়েরের ছেলে ইব্রাহিম খলিল ওরফে রুবেল (২৫)।


থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের মঙ্গলবার দিবাগত রাত ১টা ১৫মিনিটের সময় বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন রসুলপুর বোর্ড অফিসের ৫০ গজ পূর্ব পাশে জমিদার হাট সাহেবেরহাট গামী তিন রাস্তার মোড় এলাকা থেকে রাত্রিকালীন বিশেষ চেকপোস্ট পরিচালনাকালে একটি এলজি দেশীয় তৈরি এলজি ও সবুজ রঙের দুই রাউন্ড কার্তুজসহ তাদেরকে আটক করা হয়।  

 

পরে তাহাদের স্বীকারোক্তি মোতাবেক সহযোগী সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য ফখরুল ইসলাম (২৫), ও ফকিরের আস্তানায় অভিযান চালালে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, সংশ্লিষ্ট আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

 

...
Md. Abdul Azij(SJB:E592)
Mobile : 01812354815

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ