+

উত্তরায় ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ২৩ দিন ১৩ ঘন্টা ৫২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 370
...

উত্তরায় ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

মোহাম্মদ হৃদয় খান: রাজধানীর উত্তরা ১০ নম্বর সেক্টরের একটি বাসার ছাদ থেকে পড়ে লাকি (১৮) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সকাল ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন  জানান, ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ১৫/এ নম্বর ছয়তলা বাড়ির পাঁচতলায় ঘোড়া চাঁদ কুণ্ডের বাসায় গৃহকর্মীর কাজ করতেন লাকি। গত একমাস আগেই তিনি কাজে এসেছিলেন। বুধবার সকালে ভবনের নিচ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তারা প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কিভাবে তার মৃত্যু হয়েছে জানার চেষ্টা চলছে।

এদিকে বাসার গৃহকর্তা ঘোড়া চাঁদ জানান, লাকির বাড়ি সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায়। সকালে তিনি বাইরে হাঁটতে বের হন। এরপর সকাল সোয়া সাতটার দিকে বাসায় এসে দরজা খোলা দেখতে পায়। তখন একই বাসার আরেক কাজের মেয়েকে জিজ্ঞেস করলেন সে জানায় লাকি হয়তো ছাদে যেতে পারে জামাকাপড় রোদে দিতে। এরপর অপর গৃহকর্মী লাকিকে খুঁজতে ছাদে যায়। কিছুক্ষণ পর কান্না করতে করতে বাসায় ফিরে জানায় লাকি ভবনের নিচে পড়ে আছে। এরপরে ভবনের নিচ থেকে লাকি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনও সে নড়াচড়া করছিল বলে জানান তিনি। ছাদে জামাকাপড় রোদে দেওয়া সময় রেলিংয়ের ওপর দিয়ে নিচে পড়ে যেতে পারে বলে তার ধারণা।

...
MD. Hridoy Khan Hanif(SJB:E094)
Mobile : 01688861565

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ