+

মাধবকুন্ডে যুবকের লাশ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৩ দিন ১৭ ঘন্টা ৩৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 845
...

বড়লেখা প্রতিনিধি নজরুল ইসলাম:

বড়লেখার মাধবকুন্ড জলপ্রপাতের ছড়া থেকে রোববার দুপুরে পুলিশ এক যুবকের (২৯) লাশ উদ্ধার করেছে। তার নাম ফয়সল আহমদ। সে চাঁদপুর মতলব থানার নোয়াগাও গ্রামের আলী আকবরের ছেলে। ধারণা করা হচ্ছে ছড়া পার হতে গিয়ে পরে সে মারা গিয়েছে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছে।থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার সকালে পাহাড়ের পান জুমের শ্রমিক ও খাসিয়ারা মাধবকু- জলপ্রপাতের ছড়ার কাছে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন।

পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনাটি দুর্ঘটনা, নাকি পরিকল্পিত খুন, এ নিয়ে এলাকায় চলছে জল্পনা-কল্পনা। বড়লেখা থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মাধবকু- ছড়া থেকে উদ্ধার যুবকের নাম পরিচয় পাওয়ার পর তার স্বজনদের সাথে যোগাযোগ করা হয়। সে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায় ও নেশা করে। পরিবারের সাথেও তেমন যোগাযোগ নেই। তার নিকট করোনা রোগী হিসেবে হাসপাতালের আইসোলেশনে ভর্তির কাগজ ও কিছু ঔষধ পাওয়া যায়, যা শ্বাসকষ্টের। ধারণা করা হচ্ছে, হয়তো ছড়া পার হতে গিয়ে সেখানে পড়ে আর উঠতে পারেনি। এরপর হয়তো মারা গেছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মুত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

...
Nazrul Islam(SJB:E615)
Mobile : 01792301830

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ