+

ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কা - নিহত- ২- আহত-৩

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ৯ ঘন্টা ৪৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 675
...


স্মৃতি রানি, স্টাফ রিপোর্টার, সাভার ঢাকা।

ঢাকা - আরিচা মহাসড়কে সাভারের সালেহপুরে সড়কে থেকে থাকা একটি পেয়াজ বোঝাই ট্রাকের পিছনে দ্রুতগামী একটি প্রাইভেট কারের ধাক্কায় দুইজন নিহত হয়েছে।

এঘটনায় প্রাইভেটে কারের আরও তিন যাত্রীকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার ( ১৩ ) ভোর ৬ টার দিকে ঢাকা - আরিচা মহাসড়কের সালেহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন  ঢাকা জেলার দোহার থানার ফেরদৌস আলমের স্ত্রী পুতুল বেগম ও ব্রাক্ষণবাড়িয়া জেলার নাছিরনগর থানার মিলন খা এর ছেলে জামাল খা, তাৎক্ষণিক ভাবে মোছাঃ রানি, মোঃ জয়নাল ও মোঃ তাছলিমা এঘটনায় আহত হয়েছেন বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে সালেহপুর এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি পেঁয়াজ বোঝাই ট্রাককে রাজধানী ঢাকাগামী একটি দ্রুতগতির প্রাইভেটকার পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত আরও তিন জনকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানায় স্থানীয়রা।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম খান বলেন, দুর্ঘটনায় দুই জনের মরদেহ হাইওয়ে থানায় রাখা হয়েছে। এখনো তাদের পরিচয় পাওয়া যায়নি। আহত তিন জনকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি তাদের হেফাজতে রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা এলে আইনগত বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ