+

সংবাদ সম্মেলনে মিথ্যা মামলা প্রত্যাহার দাবী পরিবারেরঃ ব্যবসায়ী হাসান আলী নিহতের ঘটনায় রুমেন হক ও খলিলুর রহমান বাবুর সম্পৃক্ততা নেই!!

সরেজমিনবার্তা | নিউজ টি ২৪ দিন ১০ ঘন্টা ৪৮ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 650
...

গাইবান্ধা প্রতিনিধিঃ 
 ব্যবসায়ী হাসান আলী নিহতের ঘটনায় রুমেন হক ও খলিলুর রহমান বাবুর সম্পৃক্ততা নেই উল্লেখ করে প্রেসক্লাব গাইবান্ধায় সংবাদ সম্মেলন করেছে খলিলুর রহমানর বাবুর ছেলে ও  রুমেন হক জামাই তুরাশ তাকমির সজল।  মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য  পুলিশ সুপার সহ উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন তিনি। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে তুরাশ তাকমির সজল জানান- আমার শশুর রুমেন হক ও আমার বাবা খলিলুর রহমান বাবু দীর্ঘদিন ধরে গাইবান্ধা শহরের সুনামের সহিত  জুতা-স্যান্ডেলের ব্যবসা করে আসছে। প্রকৃত  বিষয় হচ্ছে যে আফজাল সুজ এর সাবেক ডিলার হাসান আলী নিহতের ঘটনায় রুমেন হক ও আমার বাবা খলিলুর রহমান বাবুর কোনো সম্পৃক্ততা নেই। তাদেরকে উদ্দেশ্যমূলক,  হয়রানি ও ব্যবসায়িক  ক্ষতি করার জন্য হেয় প্রতিপন্ন করতে তাদেরকে মামলার আসামি করা হয়েছে। 
এজাহারে উল্লেখ রয়েছে- নিহত হাসান আলী গাইবান্ধা চিহ্নিত দাদন ব্যবসায়ী মাসুদ রানার কাছ থেকে ধার হিসেবে ধার হিসেবে ১ক্ষ ৫০ হাজার  টাকা ঋণ গ্রহণ করে। উক্ত ঋণের লেনদেনের ব্যাপারে রুমেন হক ও আমার বাবা খলিলুর রহমান বাবু উঠতে টাকা লেনদেনের সময় বা এব্যাপার  কিছুই জানেন না। উক্ত ঋণের টাকার জন্য দাদন ব্যবসায়ী মামলার ১ নং আসামী মাসুদ রানা চলতি সালের গত ৫ মার্চ ইং সকালে লালমনিরহাট জেলার পুরাতন বাজার কাজিবাড়ি নিহত হাসান আলীর বাসায় গিয়ে হাসান আলীর সাথে ব্যবসা সংক্রান্ত বিষয়ে আলোচনা করবে বলে মাসুদ রানা হাসান আলীকে মাসুদ রানার ব্যবহৃত মোটরসাইকেলে করে তুলে নিয়ে গাইবান্ধার বল্লমঝাড় মাঠেরপাড় চকমামরোজপুর মুকুল মেম্বরের বাড়ি  সংলগ্ন তার বাসায় নিয়ে আসে। 

মামলায় উল্লেখ রয়েছে- নিহত হাসান আলীকে অপহরণ করে দাদন ব্যবসায়ী মাসুদ রানার বাড়িতে আটকে রেখে তাকে শারীরিক নির্যাতন করে চলতি সালের ১০ এপ্রিল ইং তারিখে হাসান আলীকে হত্যা করে উক্ত দাদন ব্যবসায়ীর বাড়ির বাথরুমে ঝুলে রাখে। এখানে উক্ত হত্যাকাণ্ডের ঘটনার সাথে রুমেন হক ও আমার বাবা খলিলুর রহমান বাবু জড়িত নয়। 

সংবাদ সম্মেলনকারী জানান- আফজাল সুজের সাবেক ডিলার নিহত হাসান আলী ব্যবসা করে আসছিল। কিন্তু আফজাল সুজের ডিলারশীপের নন জুডিশিয়াল ষ্ট্যাম্পের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় আফজাল সুজ  ঢাকার কর্তৃপক্ষ খলিলুর রহমান বাবু কে ডিলারশিপ প্রদান করে। তাই খলিলুর রহমান বাবু ও রুমেন হকের সাথে নিহত হাসান আলী ডিলারশিপ এর বিষয়ে কোনো সম্পৃক্ততা নেই। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী, পুলিশের ডিআইজি, জেলা প্রশাসক পুলিশ সুপারসহ উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়ে প্রকৃত ঘটনাটি তদন্ত করে যারা এর সাথে জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনার দাবি সহ উক্ত মামলা থেকে খলিলুর রহমান বাবু ও রুমেন হকের নাম বাদ দেয়ার জন্য অনুরোধ জানিয়েছে।

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ