+

সুবর্ণচর শাখা বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১৬ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 910
...

 

 

সুবর্ণচর শাখা বিএমএসএফ এর উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

মোঃ আবদুল আজিজ নোয়াখালী জেলা প্রতিনিধি

৫ম জাতীয় গণমাধ্যম সপ্তাহ উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে সারা দেশের সকল জেলা-উপজেলা একযোগে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

সোমবার ১২ই এপ্রিল স্বাস্থ্যবিধি মেনে বিএমএসএফ সুবর্ণচর উপজেলা শাখার পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেনের মাধ্যমে এই স্মারকলিপি পেশ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সুবর্ণচর শাখার বিএমএসএফ এর সভাপতি প্রফেসর নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী,  সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আজিজ (রিপন),  আরো উপস্থিত ছিলেন  মোঃ আব্দুল কাইয়ুম, একেএম ইব্রাহিম খলিল উল্যাহ, মোঃ আরিফ মাহমুদ, মোঃ দেলোয়ার হোসেন, ইব্রাহিম খলিল শিমুল, খন্দকার দিদারুল আলম, মোঃ রাসেল, মোঃ ফোরকান উদ্দিন সুজনসহ প্রমূখ।

স্মারকলিপি শেষে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়াউল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ হোসেন বাহার চৌধুরী ও সালমা চৌধুরীসহ এদের মাঝে সুবর্ণচর উপজেলা বিএমএসএফ এর পক্ষ থেকে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

এছাড়াও জনসচেতনতা বৃদ্ধিতে পথচারী, ড্রাইভার ও অন্যান্য পেশাজীবী মানুষের মাঝে সচেতনতামূলক আলোচনা ও মাস্ক বিতরণ করা  হয়।

 

প্রধানমন্ত্রী বরাবরে প্রেরণকৃত স্মারক লিপিতে জাতীয় গণমাধ্যম সপ্তাহকে (১-৭ মে ) রাষ্টীয় স্বীকৃতি প্রদানের জন্য গুরুত্বারোপ করে বিএমএসএফ-এর পক্ষ থেকে জোর দাবি জানানো হয় ।

...
Md. Abdul Azij(SJB:E592)
Mobile : 01812354815

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ