+

জিয়ারখীতে ফেসবুকে মামুনুল হককে নিয়ে স্ট্যাটাস ও কমেন্ট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু'গ্রুপে সংঘর্ষ : আটক-১০

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ১৯ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 500
...

রফিকুল ইসলাম :
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে স্ট্যাটাস ও
কমেন্ট দেওয়াকে কেন্দ্র করে কুষ্টিয়ায় জিয়ারখীতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আওয়ামী লীগের দু’পক্ষে সংঘর্ষে কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। সোমবার (১২ই এপ্রিল,২০২১ ইং) সকালের দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের জিয়ারখী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলা এ সংঘর্ষে উভয় পক্ষে হামলা-পাল্টা হামলাসহ ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

জানা গেছে, কুষ্টিয়ার জিয়ারখী ইউপি'র জিয়ারখি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ও সাবেক সভাপতি আহসান সরদারের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। 

এরই মধ্যে হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন আজিজুল হকের সমর্থক জিয়ারখী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম। প্রতিপক্ষ আহসান সরদারের কয়েকজন ওই স্ট্যাটাসে মামুনুল হকের পক্ষ নিয়ে কমেন্ট করেন। তারা শরীফুলকে নরেন্দ্র মোদীর সন্তান বলে ফেসবুকে মন্তব্য করেন। এরই জের ধরে সকালে দেশীয় অস্ত্র, লাটি-সোটা নিয়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে ও বেশ কিছু বাড়ি-ঘর ভাংচুর এর ঘটনা ঘটেছে । এদের মধ্যে সাইদুল (৪০) নামের এক জনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবীর জানান, হামলার ঘটনায় উভয়পক্ষ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করেছে । বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। এছাড়া পুলিশ দুই মামলায় ১০ জনকে আটক করেছে।

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ