+

আক্কেলপুরে মারধর ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার ৩

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১৫ ঘন্টা ৪৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 895
...

আক্কেলপুরে মারধর ও অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার ৩

জয়পুরহাট প্রতিনিধিঃ মোঃ নেওয়াজ মোর্শেদ নোমান
 ১২ এপ্রিল, ২০২১ইং

জয়পুরহাটের আক্কেলপুরে পূর্ব শত্রুতার জের ধরে মারধর, অগ্নিসংযোগের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার গোপিনাথপুর এলাকা দিয়ে সিএনজি যোগে পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, এজাহারভূক্ত আসামী আক্কেলপুর তিলকপুর পশ্চিম শিয়ালাপাড়া গ্রামের হোসেন আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫), ভাটকুড়ি (ডাকেরপুকুর) গ্রামের আব্বাস ফকিরের ছেলে মুনসুর আলী মন্ডল (৪৫), বগুড়ার আদমদিঘী উপজেলার গোরগ্রামের বাবলু হোসেনের ছেলে জয়নাল (২৫)। মামলা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতরা গত ৬ এপ্রিল পূর্ব শত্রুতার জের ধরে জালাল, বেলাল ও মাসুদকে এলোপাতারি মারধর করার পর গভীর রাতে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। এ ঘটনায় আক্কেলপুর থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের হয়। তিলকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার তাইজুল ইসলাম বলেন, এ ঘটনায় আসামীরা সিএনজি যোগে গোপীনাথপুর এলাকা দিয়ে যাচ্ছিল। এসময় পুলিশ ৩ জনকে গ্রেফতার করে এবং সিএনজিতে থাকা আরও ৩ জন আসামী ধানের জমি দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

                                     আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, মামলার পর সোমবার দুপুরে তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

নেওয়াজ মোর্শেদ নোমান
জয়পুরহাট
০১৭১০৬২৯৫৬২

...
Md. Neaz Morsed Noman(SJB:E522)
Mobile : 01710629562

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ