+

কিশোরকে হত্যার পর তুরাগ নদীতে নিক্ষেপ

সরেজমিনবার্তা | নিউজ টি ২৯ দিন ২৩ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 535
...

কিশোরকে হত্যার পর তুরাগ নদীতে নিক্ষেপ

গাজীপুর মহানগরীর টঙ্গীতে অষ্টম শ্রেণির ছাত্র ইসমাইল সরকারকে (১৪) অপহরণ করে দুর্বৃত্তরা। পরে মুক্তিপণের টাকা না পেয়ে তাকে হত্যা করে তুরাগ নদীতে ফেলে দেওয়া হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মোহাম্মদ আতাউল হোসেন (৩৫) গাইবান্ধার সাঘাটা থানার রামগনর গ্রামের বাসিন্দা।

গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, গত ১৯ মার্চ সন্ধ্যায় টঙ্গীর তুরাগ নদীর শাখা নদে অজ্ঞাতনামা ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এ ঘটনায় পর দিন অজ্ঞাত আসামি করে টঙ্গী পশ্চিম থানায় মামলা রুজু হয়। মামলাটির তদন্তকালে ওই লাশের পরিচয়ের জন্য আশপাশের জেলায় তার ছবিসহ বেতার বার্তা প্রেরণ করা হয়। পরে খোঁজ পাওয়া যায়, ওই কিশোর নিখোঁজ সংক্রান্ত ঢাকার তুরাগ থানায় একটি জিডি হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, জিডির সূত্র ধরে থানার পুলিশ কিশোরের অস্থায়ী ঠিকানা ঢাকার কামারপাড়ায় গিয়ে তার বাবা-মায়ের সঙ্গে কথা বলে পরিচয় নিশ্চিত হয়। নিহত ইসমাইল সরকার সিরাজগঞ্জ জেলার রামগঞ্জ থানার ধানঘারা গ্রামের মো. নূর নবী সরকারের ছেলে। সে কামারপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশ ভুক্তভোগীর বাবা-মা ও আশপাশের লোকজনের কথা বলে ও বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে। এরপর নিশ্চিত হয়ে প্রকৃত আসামি মোহাম্মদ আতাউল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

জাকির হাসান আরও জানান, গ্রেপ্তার আতাউল ওই ঘটনার সঙ্গে জড়িত মর্মে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তিনিসহ আরও দুজন ভুক্তভোগীর বাবার কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ওই টাকা না পাওয়ায় তারা ইসমাইল হোসেনকে হত্যা করে তার লাশ তুরাগ নদীতে ফেলে দেয়।

...
MD. Kajal Miha(SJB:E087)
Mobile : 01712622345

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ