+

কুলিয়ারচরে উপজেলা চেয়াম্যান এর বক্তব্যের প্রতিবাদে সংবাদিক সম্মেলন

সরেজমিনবার্তা | নিউজ টি ১ দিন ২ ঘন্টা ৫১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 390
...


ফারজানা আক্তার, কুলিয়ারচর(কিশোরগঞ্জ) প্রতিনিধিঃকিশোরগঞ্জের কুলিয়ারচরে জামিয়া আরাবিয়া নূরুল উলুম কুলিয়ারচরের শিক্ষক ও হিসাব রক্ষক "জহির বিন রুহুল" নাম উল্লেখ করে কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়া কর্তৃক মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন ও উদ্দ্যশ্য প্রণোদিত বক্তব্যের মাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
১০ এপ্রিল দুপুরে কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে শিক্ষক জহির বিন রুহুল তার লিখিত বক্তব্যে বলেন,
গত ২১ ফেব্রুয়ারী ২০২১ ইং বাজরা একটি গানের অনুষ্ঠানকে কেন্দ্র করে আলেম উলামাদের সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়ার একটি দ্বন্দ তৈরি হয়।পরিশেষে আলেম উলামাগণের নিকট ক্ষমা চাইতে বাধ্য হয়। সেই প্রতিহিংসার জেরেই আমাকে জড়িয়ে এমন বক্তব্য দিয়েছেন বলে আমি মনে করছি।মূলত ঘটনার দিন সন্ধায় আমি আমার কর্মস্থল মাদ্রাসায় ছিলাম এবং পরবর্তিতে ইউএনও অফিসে হামলার সময় হামলা রুখতে হামলাকারিদের বিরুদ্ধে পুলিশের সাথেই ছিলাম।যার প্রত্যক্ষ স্বাক্ষী পুলিশ সহ সাংবাদিকবৃন্দ এবং বাজারের সিসি টিভি ক্যামেরার ভিডিও ফুটেজ ধারন করা আছে।উক্ত বক্তব্যে আরও বলা হয়েছে বলৎকারে অভিযুক্ত ইয়াকুব আলী হুজুরের সাথে আমি মিছিলের ১ঘন্টা পূর্বে বড়খারচর মাদ্রাসায় মিটিং করে মিছিল বের করিয়েছি যা সমপূর্ণ মিথ্যা, বানোয়াট  ও উদ্যেশ্য প্রণোদিত।মূলত আমি ঐ দিন বড়খারচর গ্রামেই যাই নি।যা আমি চেলেঞ্জ করেই বলছি।।যদি এমন কোন প্রমান দেখাতে পারে তবে আমার বিরুদ্ধে যে কোন ব্যবস্থা গ্রহনে আমি মাথা পেতে নেব।আমার জানামতে বড়খারচর মাদ্রাসার প্রতিটি প্রবেশপথে সিসিটিভি ক্যামেরা লাগানেো আছে।আমি যদি গিয়ে থাকি তবে সেখানে তার রেকর্ড থাকবে।শান্তিপ্রিয় কুলিয়ারচরে  অশান্ত ও অরাজকতা সৃষ্টি করার উদ্দ্যেশ্যেই তার ওইসব বক্তব্য বলে আমি মনে করি।
তার বক্তব্যে তিনি আমাকে হেফাজত ও শিবির বলেও উল্লেখ করেছেন যা নিত্তান্তই হাস্যকর।কারন,একজন লোক কখনোই হেফাজত  আবার শিবিরের লোক হতে পারে না।হেফাজত ও শিবির সম্পূর্ণরুপে ভিন্ন এবং বিপরিতমূখী সংঘটন।আমার জানামতে কুলিয়ারচরে হেফাজত এবং শিবিরের কোন কমিটি নাই।
পরিশেষে বলতে চাই,আমাকে জড়িয়ে চেয়ারম্যান মিথ্যা তথ্য দিয়ে যে বক্তব্য দিয়েছে তাতে আমার ব্যাপক মানহানি হয়েছে।এ ঘটনায় আমি আপনাদের মাধ্যমে চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়াকে ৭ দিনের সময় দিচ্ছি, ৭ দিনের মধ্যে উনি উনার বক্তব্যের ব্যখ্যা দিবেন আশা করি।যদি আমি যথাসময়ে উত্তর না পাই,তবে আইনের আশ্রয় নিতে বাধ্য হবো।
এ সময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জামিয়া আরাবিয়া নূরুল উলুম কুলিয়ারচর মাদ্রাসার শিক্ষকবৃন্দ, ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও সাধারন জনগণ।

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ