+

মাগুরায় ডাকাতির ঘটনায় সেই আহত নৈশ প্রহরীর মৃত্যু

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ২১ ঘন্টা ৫২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 370
...

জেলা সংবাদদাতাঃ মাগুরায় ডাকাতদের হামলায় আহত মন্নু বিশ্বাস (৪৫) নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দিনগত রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

মন্নু গত ২১ মার্চ রাতে মাগুরা শহরের কলেজ রোডে দায়িত্বরত অবস্থায় ডাকাতদের হামলায় গুরুতর আহত হন। মন্নু শহরের পৌর সুপার মার্কেটের নৈশপ্রহরীর ছিলেন। তাঁর বাড়ি সদর উপজেলার ধলহরা গ্রামে।

পৌর সুপার মার্কেটের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তুহিন খান জানান, ২১ মার্চ  শহরের কলেজ রোডে জেলা প্রশাসকের কার্যালয়ের সীমানা প্রাচীর সংলগ্ন সিদ্দিকিয়া মাদরাসা মার্কেটে কামরুল ইসলামের সাইকেল পার্টসের দোকানে ডাকাতির চেষ্টা হয়। এসময় ডাকাতরা নৈশপ্রহরী আব্দুল গফফার ও মন্নু বিশ্বাসকে রশি দিয়ে বেধে মারধর করে। এতে মন্নু বিশ্বাস গুরুতর আহত হন।

মন্নুকে প্রথমে মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল পরে মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে তাঁকে বাড়িতে আনা হলে অবস্থার অবনতি হয়। বুধবার তাঁকে আবার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে বৃহস্পতিবার দিনগত রাতে তিনি মারা যান তিনি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নুল আবেদিন জানান, ঘটনার সময় পুলিশ খবর পেয়ে ধাওয়া করে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ আটক করে। তবে এখনো ডাকাতির সঙ্গে জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি। পিকআপটি কিছুদিন আগে চুরি হয়েছে বলে ঢাকার একটি থানায় জিডি রয়েছে। মামলাটি এখন গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত করছে বলে তিনি জানান।

 

...
Md. Shaharul Islam(SJB:E022)
Mobile : 01734457677

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ