+

বগুড়া শিবগঞ্জের সাংবাদিক আতাউর কে মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ২২ ঘন্টা ৪০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 795
...

বগুড়া শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের মোড়াইল বাজারে  সাংবাদিক আতাউর রহমান কে মারধর ও  প্রাণনাশের হুমকি প্রদান ঘটনার অভিযোগ পাওয়া গিয়েছে। ঘটনার শিকার সাংবাদিক আতাউর রহমান জাতীয়  দৈনিক ভোরের চেতনা পত্রিকার বগুড়া জেলা বিশেষ  প্রতিনিধি।

জানা গেছে,  বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় পিরব মোড়াইল ত্রিমোহনী বাজারে তোফাজ্জলের ডাবের দোকানের সামনে  সাংবাদিক আতাউর রহমানকে মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান করেন। এ ঘটনায় নিজের নিরাপত্তা ও অপরাধীদের শাস্তির দাবিতে ভুক্তভোগী সাংবাদিক শিবগঞ্জ  থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৫ টা দিকে জুয়া খেলার সময়  কে-বা কাকে পুলিশ ভেবে  দৌড়ে পালানোর  সময়। সাংবাদিক  আতাউর এর নিজ বাড়ির সামনে জুয়ারু হামিদুর ইসলাম মুরগির সাথে দেখা হলে, জূয়ারু হামিদুর, সাংবাদিক আতাউর কে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণে মারার হুমকি দেয়,  এ ব্যাপারে সামাজিক যোগাযোগ ফেসবুক জুয়া খেলা  বন্ধের উদ্দ্যােশে একটি পোস্ট করলে পারের  দিন  বৃহস্পতিবার   সন্ধ্যায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোড়াইল বাজারে ২নং বিবাদী তোফাজ্জল হোসেন ফকো, ও ১ নং বিবাদী হামিদুর ইসলাম মুরগি, সাংবাদিক  আতাউর রহমান কে ডাবের দোকানের সামনে দেখে  চড়াও হয়ে (শার্টের কলার ধরে টেনে নিয়ে) অকথ্য ভাষায় গালিগালাজর করে  জুয়া খেলার পোস্টটি ডিলিট করতে বলে। কিন্তু ভুক্তভোগী সাংবাদিক আতাউর রহমান পোস্টটি  ডিলিট করবে না বলে জানিয়ে দেয়। এক পর্যায়ে জনসম্মুখে ভুক্তভোগী সাংবাদিককে মারধর করেন এবং প্রাণনাশের হুমকি প্রদান করেন। এছাড়া ভুক্তভোগীকে মুঠোফোনে কল দিয়ে বলে থানায় অভিযোগ করলে পরবর্তীতে প্রানে মেরে ফেলার হুমকি প্রদান করে।

এ বিষয়ে শিবগঞ্জ  থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম সাথে কথা বললে তিনি জানান, ভুক্তভোগী সাংবাদিক অভিযোগ দায়ের করেছে। অপরাধী যেই হোক না কেনো, তাকে বিচারের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে। ইতিমধ্যে বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

...
MD. Shohag Miya(SJB:E109)
Mobile : 01711717197

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ