+

চর আমখাওয়া ইউনিয়ন কে মডেল করতে দলীয় মনোনয়ন জমা দিলেন রেজাউল করিম লাভলু

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ১০ ঘন্টা ৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1625
...

দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া  ইউনিয়নকে  দুর্নীতি মুক্ত ও মডেল ইউনিয়নে রূপান্তর করতে  আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদে  প্রার্থী হতে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন সানন্দ বাড়ী  বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, বিশিষ্ট সমাজ সেবক দানবীর ও জন বান্ধব ক্লীন ইমেজের আওয়ামী নেতা রেজাউল করিম লাভলু।

তিনি বৃহঃপতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা দলীয় কার্যলয় বকুল তলা থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।

তিনি দেওয়ানগঞ্জ উপজেলার ২ নং চর আমখাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী। 

জানা গেছে, ১৯৯০ সাল থেকে রেজাউল করিম লাভলু  ছাত্র রাজনীতির সাথে জড়িত। ১৯৯২ সনে বাংলাদেশ ছাত্রলীগ  সানন্দ বাড়ী ডিগ্রী কলেজ শাখা সভাপতির দায়িত্ব পালন করেন।
১৯৯৫ সনে পুনরায় কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।
১৯৯৭ সনে সানন্দ বাড়ী সাংগঠনিক উপজেলা ছাএলীগের সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে সততার সাথে দায়িত্ব পালন করেন।
এরপর ২০০৬ সন থেকে অদ্যবদি পর্যন্ত   দেওয়ানগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও চরআমখাওয়া  ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন ও সানন্দ বাড়ী ঐতিহ্যবাহী হাটবাজার ইজারাদার।

ইউনিয়নে একজন জনবান্ধব,সমাজ সেবক দানবীর হিসাবে পরিচিত লাভ করেছেন। 

বন্যা বানভাসী ও দরিদ্র পরিবারদের সাহা্য্য সহযোগিতা, মসজিদ মাদ্রাসা,হেফজ খানা ধর্মীয় অনুষ্ঠানে দান করে আসছেন শিক্ষক রেজাউল করিম লাভলু।

 কোভিট ১৯ স্বাস্থ্য সুরক্ষার জন্য
সামগ্রী বিতরন সহ নানা গুনাগুন থাকায় জনপ্রিয়তা রয়েছে ইউনিয়ন বাসীর কাছে।

তিনি স্থানীয় ও জাতীয় নির্বাচনে দল সমর্থিত প্রার্থী এবং দলীয় সব কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে কাজ করেছে বলে  মনোনয়ন জমাকালে তিনি গনমাধ্যম কর্মীদের  জানান।

তিনি বলেন, পারিবারিক জীবনে আমার বাবা আওয়ামীলীগের সাথে সম্পৃক্ত ছিলেন এবং ২০০১ সনে বি এন পি জামাত কর্তৃক হামলার শিকার হন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে  মাননীয় প্রধান মন্ত্রীকে ডিজিটাল ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন হিসাবে উপহার দেব।

...
Md. Mostaim Billah(SJB:E135)
Mobile : 01727230104

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ