+

কমিল্লা দেবিদ্বার পাওনা টাকা চাইতে গিয়ে চেয়ারম্যান সিরাজুল ইসলামের হাতে লাঞ্চিত ৭৫ বয়সের এক বৃদ্ধা

সরেজমিনবার্তা | নিউজ টি ২৭ দিন ২২ ঘন্টা ১৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 545
...

কুমিল্লার দেবিদ্বারে পাওনা টাকা চাইতে গিয়ে 

চেয়ারম্যানের হাতে এক বৃদ্ধ লাঞ্ছিত হয়েছে।

কে এমন শারফিন শাহ্ (জেলা প্রতিনিধি) কুমিল্লা

কুমিল্লার দেবিদ্বারে পাওনা টাকা চাইতে গিয়ে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার সহযোগীদের হাতে মারধরের শিকার হয়েছেন উপজেলার মোহাম্মদপুর গ্রামের ৭৫ বছরের এই বিদ্যা জসিম উদ্দিন সরকার (ফরিদ) গত ৬ এপ্রিল সকালে উপজেলার মোহাম্মদপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

 

এ ঘটনায় ওই বৃদ্ধ জসিম উদ্দিন সরকার বাদী হয়ে চেয়ারম্যাসহ ৪ জনের বিরুদ্ধে দেবিদ্বার থানায় লিখিত অভিযোগ দায়ের করার দুই দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কোন পদক্ষেপ গ্রহণ করেনি। ওই বৃদ্ধকে দেবিদ্বার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মামলার অভিযোগ এবং ওই বৃদ্ধ জানান, তিনি দীর্ঘদিন যাবৎ ৭ নং এলাহাবাদ ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকাররের নিকট আট লাখ টাকা পেতেন। বিগত চার বছর যাবৎ তাকে টাকা না দিয়ে চেয়ারম্যান নানা তালবাহানা শুরু করেন চেয়ারম্যান সিরাজুল ইসলাম

 গত ৬ এপ্রিল চেয়ারম্যানের নিকট টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়ে, সহযোগীদের নিয়ে বৃদ্ধ জসিম উদ্দিনের উপর হামলা চালায় ও মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা হাসপাতালে ভর্তি করে।

 

 হামলার ঘটনায় থানায় দায়েরকৃত ওই অভিযোগে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম সরকার ছাড়াও অপর অভিযুক্তরা হলেন, একই গ্রামের মান্তু মিয়ার ছেলে মোঃ আলমগীর, আবদু মিয়ার ছেলে মোঃ রমিজ উদ্দিন, মৃত আব্দুল খালেকের ছেলে রফিকুল ইসলাম। 

আহত ওই বৃদ্ধ জসিম উদ্দিন আরও বলেন, আমি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যায্য বিচার ও আমার পাওনা টাকা ফেরত দাবী জানাচ্ছি।

 

এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল বাতেন জানান, অভিযোগ পেয়ে তদন্তে এলাকায় গিয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এ বিষয়ে চেয়ারম্যান সিরাজুল ইসলামের সাথে বিভিন্ন ভাবে যোগাযোগ করেও চেয়ারম্যান সিরাজুল ইসলামের বক্তব্য জানা সম্ভব হয়নি।

...
K. M. Sharfin Shah(SJB:E419)
Mobile : 01843900649

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital