+

পাবনা ঈশ্বরদী সোনালী ব্যাংক থেকে শিক্ষিকার টাকা উধাও

সরেজমিনবার্তা | নিউজ টি ০ দিন ১৪ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1705
...

পাবনা ঈশ্বরদী সোনালী ব্যাংক বাজার শাখা থেকে এক শিক্ষিকার ২৬ হাজার ১’শ টাকা টাকা উধাও হয়ে গেছে।

বুধবার (৭এপ্রিল) সকাল সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। ঈশ্বরদী সোনালী ব্যাংকের বাজার শাখায় একজন শিক্ষিকা তাঁর একাউন্ট থেকে ২৬ হাজার ১’শ টাকা উত্তোলন করে তাঁর ব্যাগে রাখেন।

এরপর তিনি ব্যাংকের একজন কর্মকর্তার সঙ্গে কথা জন্য তাঁর টেবিলের সামনে যান। সেখানে গিয়ে তিনি ব্যাগে হাত দিয়ে দেখেন তার টাকা নেই। পারিবারিক কারণে নিজের নাম ও পরিচয় প্রকাশ করতে অনিচ্ছুক মাধ্যমিক বিদ্যালয়ের ওই শিক্ষিকা জানান, আমি একাউন্ট থেকে টাকা তোলার সময় বেশ কয়েকজন মহিলা আমার পাশে দাঁড়িয়ে ছিল। আমি ব্যাগে টাকা রেখেছি তারা সেটাও হয়তো দেখেছে। আমার ব্যাগ থেকে টাকা হারিয়ে যাওয়ার পর ওই মহিলাদের আমি ব্যাংকে আর দেখতে পায়নি। ওই ব্যাগে তার মোবাইল ফোন সহ বেশকিছু কাগজপত্র, সোনালী ব্যাংকের চেকবই সহ বিভিন্ন কাগজ পত্র ছিল।

ব্যাংকের ব্যবস্থাপক মোঃ আব্দুল কাদির বলেন, ব্যাংকের সিসিটিভি ফুটেজেও দৃশ্যটি পাওয়া গেছে। কিন্তু মহিলাদের মুখে মাস্ক থাকায় তাদের চেনা যাচ্ছে না। এ বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

উলে­খ্য, ইতিপূর্বেও ঈশ্বরদী সোনালী ব্যাংকের ভেতর থেকে একাধিকবার গ্রাহকের টাকা খোয়া গেছে। কিন্তু এখনও পর্যন্ত উধাও হওয়া কোন টাকা উদ্ধার করতে পারেনি ব্যাংক কর্তৃপক্ষ।

...
Md. Asraful Islam (Shobuz)(SJB:E507)
Mobile : 01711413279

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ