+

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে লস অ্যাঞ্জেলসে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ২ ঘন্টা ৩০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1340
...

 

আমেরিকার লস অ্যাঞ্জেলসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের নিয়ে গঠিত দুটি ক্রিকেট দল চিটাগাং বয়েজ এল এ ও এল এ  বেঙ্গল এর মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ লস অ্যাঞ্জেলসের উডলি পার্ক ক্রিকেট কমপ্লেক্স মাঠে গত ৪ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে । বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে দারুণ উপভোগ্য এই প্রীতি ক্রিকেট ম্যাচে চিটাগাং বয়েজ এল এ টিম ৩১ রানে  এল এ বেঙ্গল ক্রিকেট টিম কে পরাজিত করে । উক্ত প্রীতি ক্রিকেট ম্যাচে প্রথমে ব্যাট করে চিটাগাং বয়েজ এল এ টীম নির্ধারিত ২৫ ওভারে ৭  উইকেট হারিয়ে ১৮৪ রান করে । চিটাগাং বয়েজের পক্ষে সর্বোচ্চ ৫৫ রান করেন হীরু বড়ুয়া , দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন রহমান, এছাড়া জাহেদ চৌধুরী ১৮ রান করেন । জবাবে ব্যাট করতে নেমে এল এ  বেঙ্গল  টিম ২৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৩ রান করেন । এল এ বেঙ্গল টিম এর পক্ষে সর্বোচ্চ রান ৩৪ করেন নাদিম আহমেদ , এছাড়া রেনসেন ৩৩  ও রাজু ২২ রান করেন । চিটাগাং বয়েজ এল এ পক্ষে ম্যানেজার এর দায়িত্ব পালন করেন নয়ন বড়ুয়া ও এল এ  বেঙ্গল ক্রিকেট টিমের পক্ষে ম্যানেজারের দায়িত্ব পালন করেন রফিকুজ্জামান জুয়েল।

প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন সম্পর্কে জানতে চাইলে অন্যতম আয়োজক জাহেদ চৌধুরী বলেন " প্রবাস জীবনে একঘেয়েমি কাটাতে ও প্রবাসী অবস্থানরত বাংলাদেশীদের মধ্যে ভাতৃত্বের বন্ধন মজবুত করতে মূলত এই প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করেছি । ভবিষ্যতেও বাংলাদেশী প্রবাসী ভাইদের কে নিয়ে বৃহত্তর পরিসরে এই ধরনের প্রীতি ক্রিকেট ম্যাচে ও টুর্নামেন্টে আয়োজন করার পরিকল্পনা রয়েছে ।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ