+

দেশবন্ধু গ্রুপের"জিএম অ্যাপারেলস ও সাউথ ইস্ট গার্মেন্টস এর নতুন ভবন উদ্বোধন।

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ৮ ঘন্টা ৩১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1580
...

শাহজালাল জুয়েল:

রাজধানীর উত্তরখানে জনপ্রিয় প্রতিষ্ঠান দেশবন্ধু গ্রুপের নতুন সংযোজন-জিএম অ্যাপারেলস ও সাউথ ইস্ট গার্মেন্টস এর নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মাননীয় এম পি ও বানিজ্য মন্ত্রী টিপু মুন্সী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা ১৮ আসনের মাননীয় সংসদ সদস্য মানবতার ফেরিওয়ালা - আলহাজ্ব হাবিব হাসান-এম পি। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন-দেশবাংলা গ্রুপের চেয়ারম্যান -জনাব গোলাম মোস্তফা।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন-দক্ষিনখানের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা - মো:তোফাজ্জল হোসাইন,দক্ষিনখান থানা"তথ্য ও গবেষণা সম্পাদক -আশোতস  দত্ত,বিমানবন্দর থানা আওমিলিগের সহ-সভাপতি মো:সোহেল রেজা সহ বিভিন্ন অংগসংঘঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে-প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ অনেকেই বক্তব্য রাখেন । প্রধান অতিথি ও বিশেষ অতিথি  দু জনেই দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান জনাব গোলাম মোস্তফা"র প্রশংসা করে বলেন এমন মানব দরদী, মানুষ আমরা এর আগে কখনো দেখিনি।

বক্তব্যের মধ্যে সবাই দেশ বন্ধু গ্রুপের চেয়ারম্যান ও দেশ বন্ধু গ্রুপের সকল ভালো দিকের কথা তুলে ধরেন।  সবাই বলেন-অন্যান্য প্রতিষ্ঠান থেকে দেশবন্ধু গ্রুপের জি এম এপ্যারলেস ও সাউথইস্ট গার্মেন্টস এর নিয়ম কানুন সম্পুর্ন আলাদা-এখানে শ্রমিকদের বেতন,বোনাস, মাতৃকালীন ছুটি,চিকিৎসা ভাতা ঠিক মতো দেয়া হয়  তা এই প্রতিষ্ঠানের কর্মচারী দুই মেয়ের বক্তব্যে আমরা তা বুঝে নিয়েছি।
নতুন উদ্ভোদন করা ফ্যাক্টরিটিতে অত্যাধুনিক যে সকল সুবিধা রয়েছে-ডাইনিং,ক্যান্টিন, ডাক্তার, মেডিকেল সুবিধা, গুরুতর অসুস্থতায় নিকটস্থ হসপিটালের সাথে চুক্তি, সকল শ্রমিক কর্মচারীদের জন্য রয়েছে হেলথ কার্ড,ডে কেয়ার ব্যাবস্থা,শ্রমিক -কর্মচারীদের ছেলে-মেয়েদের জন্য শিক্ষা বৃত্তি প্রদান,ব্যাংকের মাধ্যমে বেতন প্রদান,বাৎসরিক  বনভোজন।  এছাড়া নতুন ভবনের নিরাপত্তার জন্য রয়েছে-স্বয়ংক্রিয় অগ্নিনির্বাপক ব্যাবস্থা,১৩৭২ টি স্মোক ডিটেক্টর, ১৭৬৯ টি স্পিংকলার, ৪৫৯ টি ফায়ার এক্সটিংগুইসার সহ অন্যান্য সকল সুবিধা।

...
Md. Shahjalal Jewel(SJB:E411)
Mobile : 01914877052

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ