+

হরতালের বিরুদ্ধে কঠোর অবস্থানে ঢাকা ১৮ আসনের এম পি-হাবিব হাসান

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১২ ঘন্টা ২৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 795
...

মোঃ শাহজালাল জুয়েলঃ

ঢাকা -১৮ আসনের এম পি আলহাজ্ব  হাবিব হাসানের ডাকে  “হরতালের বিরুদ্বে” ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা সকাল থেকেই উত্তরার আজিমপুরে অবস্থান নেন। সেখানে দলের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত হয়ে হরতালের বিরুদ্বে বক্তব্য দেন।

উক্ত  বিক্ষোভ সমাবেশে  “এম.পি হাবিব হাসান”  শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত থেকে নেতাকর্মীদের উৎসাহিত করেন।

 আওয়ামী লীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ছারাও-আলহাজ্ব ডি. এম শামীম-জাহাঙ্গীর হোসেন যুবরাজ-জাকিয়া সুলতানা- মোঃ আফছার উদ্দিন খান,মোঃ জাইদুল ইসলাম মোল্লা,মোহাম্মদ শরীফুর রহমান,মোঃ নাসির উদ্দীন,মোঃ শফিকুল (শফিক) কাউন্সিলর”রা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশের বক্তব্যে-হাবিব হাসান বলেন-  আমার এলাকায় আমি এই অল্প সময়ে যতটুকু কাজ করেছি তার বেশিরভাগই মসজিদ মাদ্রাসার জন্য। আর এই মসজিদের কিছু কিছু ইমাম ও মাদ্রাসার  কিছু কিছু শিক্ষক-ছাত্র”রাই জরিয়ে পড়েছে- এই সংঘঠনে, যারা ইসলামের ভাবমূর্তি নষ্ট করার জন্য উঠে পরে লেগেছে।

ইসলাম শুধু ইসলাম! এটা শ্রেষ্ট ধর্ম , ইসলামের আগে পরে কিছু নেই- এই হেফাজতে ইসলাম,জামায়েতে ইসলাম।এদের কথা কেউ ভিভ্রান্তি হবেন না। আর আমি আমার ঢাকা -১৮ আসনের সকলকে বলি-যারা  এই সব-সংঘঠনে জড়িত আছে আমি তাদের চিনি,এখনো সময় আছে ভালো হয়ে যান,আমাকে খারাপ রুপ দেখাতে বাধ্য করবেন না। অল্প পানির মাছ-অল্প পানিতেই থাকেন-বেশি পানিতে উঠতে চেষ্টা কইরেন না।

তিনি আরোও বলেন- আমি শুধু ইশারা দিয়েছি তাতেই এতো নেতাকর্মীরা এসে সয়লাভ হয়ে গেছে,আর যদি ঢাক দেই তাহলে এলাকায় যায়গা দিতে পারবেন না।

উল্লেখ্য- ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরবিরোধী বিক্ষোভে পুলিশের গুলি ও সরকার–সমর্থকদের হামলায় হতাহত হওয়ার ঘটনায় আজ রোববার সারা দেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ। কিন্তু উত্তরা সহ  সারা দেশে যান –চলাচল স্বাভাবিক  দেখা গেছে।

...
Md. Shahjalal Jewel(SJB:E411)
Mobile : 01914877052

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ