+

নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে ফরহাদাবাদে ছাত্রলীগের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১৫ ঘন্টা ২০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 2380
...

মোহাম্মদ আস্সাদুজ্জামান শাকিল 
স্টাফ রিপোর্টারঃ

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাসে স্বাধীনতাবিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি করা হয়েছে।

রবিবার (২৮ মার্চ) সকাল ১১ টায় বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্ম সূচি করে ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রলীগ।

মিছিলটি ফরহাদাবাদ এর নুর আলী মিয়ার হাট থেকে শুরু হয়ে ফরহাদাবাদ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার নাজিরহাট নতুন রাস্তার মাথা এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে ছাত্রলীগের শীর্ষ নেতারা সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন।

হাটহাজারী উপজেলা ছাত্রলীগ নেতা মাহফুজল ইসলাম এর সঞ্চালনায় ছাত্রলীগ নেতা এরশাদুল আলম এর সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচির সার্বিক পরিচালনা করেন চট্টগ্রাম মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক কাজি আনোয়ার হাফিজ, ফরহাদাবাদ ইউনিয়ন আওয়ামীলিগের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন মাহমুদ,ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা কামরুল হাসান শেয়ান, তরুণ আওয়ামীলিগ নেতা সৈয়দ এমরান,

এতে আরো উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগের নেতা আলাউদ্দিন মাহমুদ,হাটহাজারী উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি মাসুদ রানা,উপজেলা ছাত্র লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল মাসুদ মজুমদার, সাংগঠনিক সম্পাদক ইরফান চৌধুরী নয়ন,উপ তথ্য বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ তানিম,মাসুদ করিম,ফরহাদাবাদ ইউনিয়ন ছাত্রলীগ নেতা হামিদ,রিমন, মুরাদ,জালাল,জাহেদ,রাশেদ,মামুন, শিহাব আলী চৌধুরী হাটহাজারী উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

মিছিল শেষে অবস্থান কর্মসূচির সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর কৃষক লীগ এর সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হাফিজ বলেন,১৯৭১ সালে পাকিস্তানিরা লুটপাট করেছিল, স্বাধীনতাবিরোধী অপশক্তি সেই একই পন্থা অনুসরণ করে দেশজুড়ে তাণ্ডব চালাচ্ছে। মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীদের তারা অপসংস্কৃতি, দেশবিরোধী কর্মকাণ্ড শিখিয়ে এই মৌলবাদি শক্তি অরাজকতা করাচ্ছে। এই মৌলবাদি গোষ্ঠী লেবাস ধারণ করে ইসলামের বিপক্ষে কাজ করছে, ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে তাদের মাঠে নামাচ্ছে।হেফাজত বিএনপি ফরহাদাবাদ এর মাঠে নামায় আমরা ফরহাদাবাদ ইউনিয়নে এটা প্রতিহত করেছি।

...
Md. Asaduzzaman Shakil(SJB:E501)
Mobile : 01829053021

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ