+

তারেক রহমানের মুক্তির আন্দোলনে নতুন নেতৃত্ব অগ্রনী ভূমিকা পালন করবে --এমপিঃ জি এম সিরাজ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৭ দিন ১৭ ঘন্টা ২৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 755
...

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সদর ০৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ বলেছেন, কঠোর আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করতে হবে। বর্তমান অবৈধ সরকার সহজে ক্ষমতা ছাড়বে না। সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্বের বিকাশ ঘটলেই অবৈধ সরকারকে ক্ষমতা থেকে টেনে হেচড়ে নামানো সম্ভব। দেশ ও দেশের মানুষকে এই অবৈধ সরকারের হাত থেকে রক্ষা করতে জনাব তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এই সরকারের বিরুদ্ধে আরেক বার যুদ্ধ করতে হবে। 
বেগম খালেদা জিয়া ও জনাব তারেক রহমানের মুক্তির আন্দোলনে আজকের এই নতুন নেতৃত্ব অগ্রনী ভুমিকা পালন করবে। আগামী যেকোন সরকার বিরোধী আন্দোলনে সবাই সুসংগঠিত  হয়ে রাজপথে নামতে হবে। আজকের এই নুনগোলা ইউনিয়ন বিএনপির সম্মেলন তার প্রমান।
 বৃহস্পতিবার হাজরাদিঘী স্কুল এন্ড কলেজ মাঠে বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
 ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল মান্নান পান্নার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম মিন্টুর পরিচালনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ সোলায়মান আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও নবনির্বাচীত মেয়র আলহাজ্ব মোঃ রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডঃ একেএম সাইফুল ইসরাম, বগুড়া জেলা বিএনপির আহবায়ক  কমিটির সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা,জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য  হামিদুল হক চৌধুরী হিরু, একেএম খায়রুল বাসার,সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খাঁন রুবেল, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন,মনিরুজ্জামান মনি, বগুড়া সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও নামুজা ইউপি চেয়ারম্যান  এস এম রাসেল মামুন, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল ইসলাম, সদর উপজেলা মহিলাদলের সভানেত্রী নাজমা আক্তার।
নির্মান শ্রমিকদল নেতা বেলাল হোসেন।
সম্মেলনে আরো  উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, সদর উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আল আমিন সরকার সিফাত,  বিএনপিনেতা  আতিকুর রহমান আতিক, হারুন অর রশিদ হারুন,আল আমীন পেস্তা, ছামছুল আলম মন্ডল, হাসান জাহিদ হেলাল, আসাদুল হক টুকু,হাজেরা বেগম, এবিএম মিলন, শফিকুল ইসলাম শফিক,আব্দুল হান্নান,আবু বক্কর সিদ্দিক,শফিকুল ইসলাম জুয়েল,শিউলী আক্তার সহ  বিএনপি,যুবদল ও ছাত্রদল সহ অঙ্গ সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ। সম্মেলনে সাধারন সম্পাদক পদে একাধীক প্রার্থী থাকায় মোট ৪টি বুথে নির্বাচন পরিচালনা কমিটি গোপন ব্যলটে ভোটের মাধ্যমে শাহ আলম জনিকে নির্বাচিত ঘোষনা করেন। 
বিনা প্রতিদ্বনন্দিতায় সভাপতি পদে আব্দুর রশিদ বজলু ও সাংগঠনিক সম্পাদক পদে আতিকুর রহমান আতিক নির্বাচিত হয়।

...
MD. Shohag Miya(SJB:E109)
Mobile : 01711717197

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ