+

সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায়

সরেজমিনবার্তা | নিউজ টি ২৩ দিন ৭ ঘন্টা ১২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1000
...

সিলেটের বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় একজন সাহসী ও মেহনতি সম্মুখযোদ্ধা সৈনিকের নাম। যিনি বিয়ানীবাজার থানায় যোগদান করেই বাংলাদেশ পুলিশকে নিয়ে সৃষ্টি করছেন ইতিহাসের নতুন অধ্যায়। আশার প্রদীপ জ্বেলে দিয়েছেন বিয়ানীবাজার উপজেলার আপামর জনতার হৃদয়ের মণিকোঠায়। নিষ্ঠাবান এ কর্মকর্তা কর্মকালীন সময়ে নিজের সততা, ভালোবাসা, সাহসিকতা, উদারতা দিয়ে কেড়ে নিয়েছেন এ উপজেলাবাসীর মন। যার আন্তরিকতা, কর্মদক্ষতা ও সাহসিকতায় উজ্জল হচ্ছে পুলিশ বাহিনীর ভাবমূর্তি যা অতিতে ছিল না বললেই চলে।

বিয়ানীবাজার বাসীর জন্য অফিসার ইনচার্জ হিল্লোল রায়, আস্থা ও ভরসার এক বাতিঘর। আমজনতার মধ্যে এক সমীহের নাম যেন তিনি। এখনো কেউ কথায় কাজে অমিল খোঁজে পায়নি। কাজের বলিষ্টতায় মানুষের মধ্যে আজীবন স্মরনীয় হয়ে থাকবেন তিনি। তৃপ্তির গর্বিত আওয়াজ তাকে নিয়ে সচেতন মহলের মাঝে। এজন্যই মানব সেবার এক অনন্য অইকন হয়ে দাড়িয়েছেন বিয়ানীবাজার উপজেলাবাসীর পাশে।বৃহস্পতিবার (১১ফেব্রয়ারী) সকাল সাড়ে ১০টায় সিলেট জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিতব্য মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালচনা সভায় অস্ত্র, মাদক দ্রব্য উদ্ধার, মামলা নিষ্পত্তিতে বিশেষ অবদান রাখা ছাড়া ও বিভিন্ন অপরাধে গ্রেফতারকৃত ও পলাতক আসামী গ্রেফতার করায় সিলেট জেলার মধ্যে শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন অফিসার ইনচার্জ হিল্লোল রায়।

সিলেট জেলা পুলিশের জানুয়ারী মাসের মাসিক কল্যান ও অপরাধ সভায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়’র হাতে শ্রেষ্ঠ সম্মাননা তুলে দেন।সম্মাননা পুরষ্কার বিষয়ে কথা হলে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় প্রতিবেদককে বলেন, জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে আমি নাম মাত্র থাকলেও এর পেছনে বিয়ানীবাজার উপজেলার বাসীর অনন্য অবদান রয়েছে। সকলের সম্মিলিত প্রচেষ্টা আর আইনি সহায়তার কারণে সিলেটের সূ-যোগ্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় আমাকে জেলার শ্রেষ্ঠ নির্বাচিত করেছেন। এ জন্য পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমসহ সংশ্লিষ্ট সকল উর্দতন কর্তৃপক্ষকে বিয়ানীবাজার উপজেলাবাসী তথা আমার ব্যাক্তিগত তরফ থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আশা করি চলমান সময়ের ন্যায় আগামী দিনেও বিয়ানীবাজার বাসীর ঐকান্তিকতা এবং সহযোগিতা অব্যাহত থাকবে।

...
Nazrul Islam(SJB:E615)
Mobile : 01792301830

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ