+

ইবি আইটি সোসাইটির সভাপতি ফাহাদ, সম্পাদক সিরাজুল

সরেজমিনবার্তা | নিউজ টি ২০ দিন ১৮ ঘন্টা ৫৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1135
...

রাকিব হোসেন, ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) আইটি সোসাইটির কার্যনির্বাহী পরিষদ ২০২১-২২ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এম ফাহাদ এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিভাগের শিক্ষার্থী সিরাজুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ৯ টায় অনুষ্ঠিত সংগঠনটির এক ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

৫৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহসভাপতি নাবিলা আনজুম নিশু, হাসান আল মেহেদী, সালমান খান। যুগ্ম সাধারণ সম্পাদক মুনিরা আঞ্জুম মুক্তা ও সাকিরা ইসলাম নীলা। সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব রিহাদ, শরিফুল ইসলাম, পূর্বাশা গোম্বামী ও হাসনায়েন রহমান দৃষ্টি। অর্থসম্পাদক রাকিবুল হাসান চৌধুরী রাফাত। সহকারী অর্থসম্পাদক ইমরান হাসান রাহাদ, মুজাহিদ সোরাভ ও খান ফাবিহা আসনিম অর্থী।

দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন মৃত্তিকা খান। উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, ফাহিম ইস্তিয়াক ও আস্তিক রয়। প্রচার সম্পাদক রেদোয়ানুল হক ইমরান। উপ-প্রচার সম্পাদক জান্নাত যতি, সিয়াম ও নুসরাত ইমরোজ। ছাত্রী বিষয়ক সম্পাদক ফারিয়া ইসলাম মিম, আখি, আলভি রহমান ও লাবন্য। সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক অর্নব হাসান।

উপ-সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক ইম্পা ইয়াসমিন, সাব্বির হাসান, মরিয়ম কবির, সাদিয়া আনজুম। ক্রীড়া সম্পাদক ইমরান খান, উপ-ক্রীড়া সম্পাদক জহুরুল ইসলাম, মুন, অপু সাহা ও আমিনুল ইসলাম। গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ, সামি আল সাদ আওন, রাফেল আহমেদ অঙ্কন ও তেরজোমানি আয়শা।

সহ-সম্পাদক পদে রয়েছেন নওশিন সুম্মা, জাহিদ বিন ফিরোজ, নয়ন মিয়া, জান্নাতুল ফেরদাউস তানজিলা ও বিন ইয়াসমিন সিফাত। সম্পানিত সদস্য হালিমা খাতুন। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রায়হানা নিগার, ওয়ালীউল হাসান শাহেদ, আবদুল্লাহ আজাদ, কামরুজ্জামান, মরিয়ম খাতুন ও সাজেদুল ইসলাম মনোনীত হয়েছেন।

অনুষ্ঠানে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি এ এস এম ফাহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানটি যৌথভানে সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক মৃত্তিকা খান।

এছাড়া সংগঠনটির ৪ জন উপদেষ্টা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি প্রফেসর ড. আখতারুজ্জামান বাবু, আইন বিভাগের প্রফেসর ড. রেহেনা পারভিন, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি অ্যাসোসিয়েট প্রফেসর ড. মিঠুন মুস্তাফিজ এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

...
Md. Rakib Hossain(SJB:E562)
Mobile : 01732852519

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ