+

 বিএমএসএফ সুবর্ণচর উপজেলা শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় নেতাদের ফুলদিয়ে বরণ করেন সাংবাদিক মোঃ আবদুল আজিজ ও সাংবাদিক দেলোয়ার হোসেন (রাজু)

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ০ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 695
...

 

 বিএমএসএফ সুবর্ণচর উপজেলা শাখার পক্ষ থেকে

কেন্দ্রীয় নেতাদের ফুলদিয়ে বরণ করেন সাংবাদিক মোঃ আবদুল আজিজ ও সাংবাদিক দেলোয়ার হোসেন (রাজু)

 

মোঃ আবদুল আজিজ নোয়াখালী জেলা প্রতিনিধি


শনিবার ২৭ ফেব্রুয়ারি  ২০২১ সন্ত্রাসীদের গুলিতে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের কবর জিয়ারত করলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

শনিবার বিকাল ৪টায় নোয়াখালীর কোম্পানিগঞ্জের চাপরাশিরহাট এলাকায় মুজাক্কিরের কবর জিয়ারত ও পরিবারের সাথে দেখা করে সমবেদনা জানানোর শেষে তাদেরকে।
 

 বিএমএসএফ সুবর্ণচর উপজেলা শাখার পক্ষ থেকে

কেন্দ্রীয় নেতাদের ফুলের শুভেচ্ছা জানান সুবর্ণচর উপজেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির সদস্যসচিব সাংবাদিক  মোহাম্মদ দেলোয়ার হোসেন ও দৈনিক সরেজমিন বার্তা নোয়াখালী প্রতিনিধি সাংবাদিক আবদুল আজিজ (রিপন)।



এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল কোম্পানিগঞ্জে আসেন।

প্রতিনিধিদলে বিএমএসএফের সহ-সভাপতি মাহবুবুল আলম আম্বিয়া,যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর হমান মাসুদ, সহ-সম্পাদক সোহাগ আরেফিন, চট্রগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক এম এ আকরাম, প্রশিক্ষণ ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল হাসান বেলাল, জার্নালিস্ট শেল্টার হোমের আহবায়ক, মো. মিজানুর রশিদ মিজান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মাহতাব জাবেদ, ঢাকা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক, আবু বক্কর তালুকদার, ময়মনসিংহ বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক, কবির নেওয়াজ,সহ-সাংগঠনিক সম্পাদক তুহিন লন্ডনী, কেন্দ্রীয় সহসভাপতি ও দেশ কালান্তর সম্পাদক  বেলায়েত বাচ্চু,কাজী সালাহ উদ্দিন নোমান, নোয়াখালী জেলা বিএমএসএফ এর সাবেক সভাপতি মানিক ভূঁইয়া, যুগ্ম সম্পাদাক এ আর সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক, মো. আবু বক্কর তালুকদার, কেন্দ্রীয় নেতা, মো. দীন ইসলাম।

এসময় নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদার, জাহাংগীর আলম লিটনসহ কোম্পানিগঞ্জ, সুবর্নচর, বসুরহাট,বেগমগঞ্জ, চাটখিল,সোনাইমুড়ি,ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর ও চট্টগ্রামের সাংবাদিকরা অংশ নেন।


নেতৃবৃন্দ মুজাক্কির হত্যার দৃষ্টান্তমূলক বিচারের জন্য সকল সাংবাদিককে সজাগ থাকার আহবান জানান, কোন ভাবে যেন হত্যাকারীরা এড়িয়ে যেতে না পারে,এবং যত দিন মুজাক্কির হত্যার বিচার না হবে ততদিন আমাদের কর্মসূচী অব্যাহত থাকবে। 

...
Md. Abdul Azij(SJB:E592)
Mobile : 01812354815

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ