+

গাজীপুরে বন্ধুর স্ত্রীকে উত্যক্তের জেরে কলেজ ছাত্র খুন   ৪ জন গ্রেফতার 

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ২৩ ঘন্টা ২২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 3575
...

মনির হোসেন মানিক , ব্যুরো প্রধান গাজীপুর :  গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকায় বন্ধুর স্ত্রীকে উত্যক্তের জেরে খুন হন কলেজ ছাত্র অটোরিকশা চালক রুবেল । খুন ও অটো লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত রুবেল (১৮) নওগাঁর রানীনগর থানার দেবরাগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি মহানগরের কাশিমপুর ভবানীপুর এলাকায় ভাড়া থেকে অটোরিক্সা চালাতেন।

গ্রেপ্তাররা হলো-বগুড়ার শাহজাহানপুর থানার বড়তিন কুল গ্রামের ফরিদুল ইসলামের ছেলে আবু জাফর আকাশ (২০), একই জেলা শহরের মালগ্রাম এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে জহিরুল ইসলাম ওরফে শাকিল (২০), জামালপুরের মেলান্দহ থানার হরিনাপাই গ্রামের মো. আশরাফ মিয়ার ছেলে মো. ফরহাদ হোসেন (২২) এবং (ব্যাটারি ক্রেতা) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার টিয়ারা গ্রামের আব্দুর রহিমের ছেলে মো. রাশেদ আহমেদ (৪০)।

আজ দুপুরে গাজীপুর মহানগর পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে ওই তথ্য জানানো হয়। এতে গাজীপুর মহানগর পুলিশের উপ-কশিশনার (ডিসি) মো. জাকির হাসান, কোনাবাড়ি জোনের সহকারি পুলিশ কমিশনার থোয়াই অং প্রু মারমা, কাশিমপুর থানার ওসি মাহবুব এ খোদা প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে উপ-কশিশনার (ডিসি) মো. জাকির হাসান জানান, আকাশ ও ভিক্টিম অটো রিকশা চালক রুবেল একই বাড়িতে থাকতেন। আকাশের স্ত্রীর সঙ্গে খারাপ আচরণের জেরে রুবেলের সঙ্গে আকাশের শত্রুতা সৃষ্টি হয়। এর জেরেই ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাতে আকাশ তার অন্য তিন সহযোগিকে নিয়ে রুবেলকে খুন করে তার অটোরিকশাটি লুটে নিয়ে বিক্রি করে দেয়।              ডিসি জাকির আরো জানান, ঘটনার রাতে এক মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার কথা বলে ভিক্টিমকে পূর্ব পরিকল্পনা অনুয়ায়ি তার রিকশায় চড়ে আকাশ, শাকিল ও ফরহাদ কাশিমপুরের সারদাগঞ্জ পশ্চিমপাড়া এলাকায় নিয়ে যায়। পরে সেখানে তারা তাকে খুন করার পর অটোরিকশাটি ও ব্যাটারিটি নিয়ে গিয়ে ভিন্ন ভিন্ন স্থানে বিক্রি করে দেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে কাশিপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ব্যাটারি ক্রেতা রাশেদ ও অন্য তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্য মতে ব্যাটারি ও খুনে ব্যবহৃত সুইচ গিয়ার চাকুটি উদ্ধার করা হয়েছে। তবে অটোরিকশাটি উদ্ধার করা সম্ভব হয়নি।

 


  

...
Monir Hosen Manik(SJB:E595)
Mobile : 01939004377

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ