+

চকহারদী বাজারে আকরাম হোসেনের পক্ষে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ১ ঘন্টা ৫২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 600
...

রফিকুল ইসলাম :
রবিবার (২১শে ফেব্রুয়ারী, ২০২১ ইং) কুষ্টিয়া মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চকহারদী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ত্যাগী নেতা আকরাম হোসেনের পক্ষে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। আকরাম হোসেন মালিহাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। 

উক্ত পথসভায় সভাপতিত্ব করেন মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মহিনুল হুজুর। আরও উপস্থিত ছিলেন মালিহাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য  নওয়াব আলী, 
মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস আলী, সহ-সভাপতি মোক্তার আলী, সহ সভাপতি জিন্নাত আলী মেম্বার, সহ সভাপতি আব্দুল্লাহ,সাংগাঠনিক সম্পাদক মোঃ ওসমান আলী ও প্রচার সম্পাদক আহাদ আলী। 

এছাড়াও উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সানোয়ার হোসেন ও সাধারন সম্পাদক আজিবর রহমান, ২ নং ওয়ার্ডের সভাপতি শামিম রেজা ও সাধারন সম্পাদক আক্তারুল ইসলাম। ৩ নং ওয়ার্ডের সভাপতি আবু সাত্তার ও সাধারণ সম্পাদক ইউপি সদস্য মহিবুল মেম্বার, ৪ নং ওয়ার্ডের সভাপতি মোঃ জুয়েল চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ আবাবিল, ৫ নং ওয়ার্ডের সভাপতি ও ইউপি সদস্য জনাব আব্বাস আলী মেম্বার, সাধারন সম্পাদক সাজান আলী, ৬ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল ওহাব পিন্টু, ৯ নং ওয়ার্ড এর সভাপতি হজরত আলী সহ অধিকাংশ ইউপি সদস্যবৃন্দ। আওয়ামী লীগ নেতা মানোয়র হোসেন, মোঃ মিঠু এবং মোঃ বরকত আলী সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অনেকেই উপস্থিত ছিলেন।

উক্ত পথসভায় বক্তারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ত্যাগী নেতা আকরাম হোসেনকে মনোনয়ন দেওয়ার জোর দাবী জানান। বক্তারা আরও বলেন  হাইব্রিড, কাউয়া ও অনুপ্রবেশ কারীরা দলের দুঃসময়ে থাকবে না। সুতরাং তাদের বর্জন না করলে দলের মধ্যে ঘাপটি মেরে তারা দলের ক্ষতি করতে পারে।  
 

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ